বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘সিনেমাটি অর্জনের ঝুলি ভারি করবে’

আপডেট : ১২ ডিসেম্বর ২০২১, ২১:৪৯

অমিতাভ বচ্চন, প্রভাস ও দীপিকা পাডুকোন একসঙ্গে পর্দায় আসছেন—এমন খবরে ভক্তদের মাঝে কৌতুহল ছিল কবে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। অবশেষে তাদের জন্য সুখবর হলো শুটিংসেটে গড়িয়েছে ‘প্রোজেক্ট কে’ শিরোনামের এই সিনেমাটি।

সম্প্রতি হায়দ্রাবাদের রামুজি ফিল্ম স্টুডিওতে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন প্রভাস-দীপিকা। নির্মাতা নাগ অশ্বিন সিনেমাটির জন্য ব্যয়বহুল একটি সেট নির্মাণ করে দৃশ্য ধারণ শুরু করেছেন। যার ছোট একটি ভিডিও প্রকাশ পাওয়ার পর থেকেই আলোচনায় রয়েছে। শুধু বিগ বাজেট নয়, সিনেমাটিতে বলিউড ইন্ডাস্ট্রির বিগ তারকাদের এক করেছেন নির্মাতা। ফলে দারুণ একটি কাজ পাওয়ার অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা।

দীপিকা পাডুকোন। ছবি: সংগৃহীত

এ প্রসঙ্গে দীপিকা বলেন, ‘অমিতাভ স্যার, প্রভাসের সঙ্গে অভিনয় মানেই বিশেষ কিছু। একটি সিনেমায় বড় তারকাদের অংশগ্রহণে দর্শকদের প্রত্যাশাও বেড়ে যায় কয়েকগুণ। শুধু দর্শকরা নয়, আমিও সিনেমাটিতে যুক্ত হতে পেরে উচ্ছ্বসিত। আমি যেহেতু সিনেমাটির প্রধান নারী চরিত্রে রয়েছি সেহেতু অভিনয়ে নিজের সেরাটা দেওয়া চেষ্টা করছি। নির্মাতাও অনেক গুছিয়ে কাজটি করছেন। সিনেমাটির সকল টেকনিশিয়ানও বিখ্যাত। আমার বিশ্বাস সিনেমাটি মুক্তির পর প্রশংসার অন্ত থাকবে না। সিনেমাটি অর্জনের ঝুলি ভারি করবে।’

উল্লেখ্য, অমিতাভ বচ্চন সিনেমাটির পুরো অংশজুড়ে দাপট দেখাবেন। এদিকে দীপিকা ‘প্রজেক্ট কে’র শুটিংয়ের পাশাপাশি তার স্বামী রণবীর সিংয়ের আসন্ন সিনেমা ‘৮৩’-এর প্রচারণায় অংশ নেবেন বলেও জানিয়েছেন।

ইত্তেফাক/বিএএফ