বুধবার, ২৫ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রামপালে সন্ত্রাসী হামলায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নিহত, আহত ৩ 

আপডেট : ১৮ ডিসেম্বর ২০২১, ০০:০৯

শুক্রবার বাগেরহাটের রামপাল উপজেলার কাষ্টবাড়িয়া এলাকায় সন্ত্রাসীদের হামলায় মো. ফিরোজ ঢালী (৪৮) নামে এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। আহতরা হলেন আওরঙ্গজেব (৪২), হানিফ (৩৮) ও আকরাম ঢালী (৪৭)। হতাহতরা সকলেই রামপাল উপজেলার আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও রামপাল সদর ইউপির সাবেক চেয়ারম্যান জামিল হাসানের সমর্থক। 

এ ঘটনায় জড়িত সন্দেহে ছয় জনকে আটক করেছে পুলিশ। আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান জামিল হাসান জামু জানান, শুক্রবার সকালে সাড়ে ১০টার দিকে আমাকে বাড়ির গেটে নামিয়ে দিয়ে ফিরোজ ঢালী ও অপর তিন জন দুটি মোটরসাইকেলযোগে কাষ্টবাড়িয়া এলাকায় ফিরোজ বাড়ির দিকে যাচ্ছিলেন। বায়তুস-শরফ জামে মসজিদের সামনে পৌঁছালে ওত পেতে থাকা ৩০-৪০ জন সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা মারপিট করে চার জনকে রাস্তার ওপর ফেলে রেখে যায়। পরে স্হানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে রামপাল হাসপাতালে ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিত্সাধীন অবস্হায় বিকালে ফিরোজ ঢালী মারা যান। আহত হানিফকে হাত-পা ভাঙা অবস্হায় খুলনা মেডিক্যালে ভর্তি করা হয়েছে। আহত অন্য দুই জন রামপালে চিকিত্সাধীন রয়েছে। 

রামপাল থানার ওসি মো. শামসুদ্দিন জানান, কাষ্টবাড়িয়া এলাকায় বিবদমান দুই গ্রুপের সংঘর্ষে ফিরোজ ঢালী নামে একজন মারা গেছে। ফিরোজ ঢালীর মৃতু্যর খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ায় ফের সংঘর্ষের আশঙ্কায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ঘটনাস্হল পরিদর্শন করেছেন। ওসি শামসুদ্দিন ঘটনাস্হল থেকে তাত্ক্ষণিকভাবে আটক ছয় জনের নাম-পরিচয় জানাতে পারেননি।

 

ইত্তেফাক/এএইচপি

এ সম্পর্কিত আরও পড়ুন

পদ্মা সেতু ঘিরে উচ্ছ্বাস  

জাতিসংঘের শরণার্থী বিষয়ক হাইকমিশনারের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন  

নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ, অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি

কোম্পানি খুলে নিয়েছে কম্বাইন্ড হারভেস্টারের যন্ত্রাংশ, পচছে ধান 

এ সম্পর্কিত আরও পড়ুন

কুসিক নির্বাচনে ইভিএম বাতিল চান মেয়র প্রার্থী কায়সার  

রায়গঞ্জে স্কুলছাত্রের লাশ উদ্ধার 

ঘিওরে নড়বড়ে কাঠের পুল, ভোগান্তিতে ২০ গ্রামের মানুষ  

পূর্ব সুন্দরবনে ৩ মাস মাছ ধরা ও পর্যটন বন্ধ ঘোষণা