বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘আমাকে বিব্রত করা হচ্ছে’ 

আপডেট : ২১ ডিসেম্বর ২০২১, ০১:৫৬

বলিউডে কখনও খুনের মামলা, কখনও ড্রাগসের তদন্তসহ নানান আইন বহিভূ‌র্ত কাণ্ডে তারকাদের নাম জড়াচ্ছে গত কয়েকমাস ধরে। এবারে পানামা পেপারস মামলায় এবার বলিউডের অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে তলব করল ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। 

বলিউডের অভিনেত্রী ঐশ্বরিয়া রাই

সংবাদসংস্হা এএনআই জানিয়েছে, বিদেশে সম্পদ রাখার জন্যই ঐশ্বরিয়াকে তলব করা হয়েছে। তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। খুব স্বাভাবিক ভাবেই বিগবি পরিবার বিব্রত এই বিষয়ে। মাত্র কিছুদিন আগে শাহরুখ পুত্রের নানান জটিলতা ও নাটকীয়তা শেষে এবারে নতুন খবরে অমিতাভ বচ্চনের পুত্রবধু ঐশ্বরিয়া বচ্চন। এ ব্যাপারে ঐশ্বরিয়া বলেন, ‘আমাকে বিব্রত করা হচ্ছে।’

বলিউডের অভিনেত্রী ঐশ্বরিয়া রাই

সূত্রের খবর, গত সোমবারই তাকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্হার দফতরে হাজিরা দিতে বলা হয়েছে। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্ট বা ফেমা আইনে তাকে তলব করা হয়েছে। এর আগেও তাকে দু’বার তলব করা হয়েছিল। তবে, তখনও তিনি হাজিরার জন্য সময় চেয়েছিলেন। এবারও নাকি তিনি সময় চেয়েছেন।

অমিতাভ বচ্চনসহ বেশ কিছু ভারতীয়ের বিরুদ্ধে তদন্ত শুরু করার কথা জানিয়েছিল নরেন্দ্র মোদী সরকার।

বলিউডের অভিনেত্রী ঐশ্বরিয়া রাই

দেশটির সরকারের তরফে খবর, প্রথম পর্যায়ের পানামা পেপারের তথ্যের ভিত্তিতে বিভিন্ন তদন্ত সংস্হা ৭৪টি মামলা করে তদন্ত শুরু করে।

এরই মধ্যে ভারতীয় মিডিয়ার প্রায় সবকটি মাধ্যম বিগবি’র বাড়ির সামনে অবস্হান করছেন। অভিষেক তার নতুন ছবির শুটিং বাতিল করে স্ত্রীর পাশে থাকছেন বলে জানা যায়।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

মা হওয়ার গুঞ্জনে ঐশ্বরিয়া!

প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে সালমানের বর্ষবরণ, পার্টির ছবি ভাইরাল