বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ওটিটি প্ল্যাটফর্মে আসছে দীপিকার সিনেমা

আপডেট : ২১ ডিসেম্বর ২০২১, ১৬:০০

অমিতাভ বচ্চন, সালমান খান, অক্ষয় কুমারদের সিনেমা আগেই মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। এবার এই তালিকায় যোগ হচ্ছে বলিউডের আরেক তারকা দীপিকা পাড়ুকোনের নাম!

ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে আগামী জানুয়ারিতে মুক্তি পাবে শকুন বত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’। যে সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা, সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডে। ওটিটি রিলিজের ঘোষণার পাশাপাশি, সিনেমার নামও প্রকাশ্যে আনা হয় গতকাল সোমবার।

গত দেড় বছরে বিদ্যা বালান ও তাপসী পান্নুর একাধিক ওটিটি রিলিজ হয়েছে। তবে তারকা খ্যাতির দিক থেকে দীপিকা এই দুই অভিনেত্রীর চেয়ে এগিয়ে। দীপিকার শেষ হল রিলিজ ‘ছপাক’ বক্স অফিসে চলেনি।

দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

তবে তার নতুন সিনেমার ট্রেলার দেখে মনে হচ্ছে, এর বিষয় সংবেদনশীল। পরিবর্তিত পরিস্থিতিতে বক্স অফিসের অঙ্কের চেয়ে ওটিটির ভিউয়ারশিপের ওপরেই আস্থা রাখছেন প্রথম সারির প্রযোজকেরা। এই সিনেমার যৌথ প্রযোজনায় ধর্মা প্রোডাকশনস এবং ভায়াকম।

‘কাপুর অ্যান্ড সনস’খ্যাত পরিচালক শকুন বাণিজ্যিক মোড়কে স্পর্শকাতর গল্প বলতে পারেন। এই সিনেমার ট্রেলারে ফুটে উঠেছে, আধুনিক সম্পর্কের চাপানউতোর। প্রেম, যৌনতার জটিল সমীকরণে ঘুরপাক খায় তিন মুখ্য চরিত্রের জীবন। সিনেমায় বিশেষ চরিত্রে রয়েছেন নাসিরুদ্দিন শাহ এবং রজত কাপুর।

ইত্তেফাক/বিএএফ