শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

গৌরীপুরে আওয়ামী লীগ থেকে ৬ জনকে বহিষ্কারের সুপারিশ

আপডেট : ২১ ডিসেম্বর ২০২১, ১৭:৪৮

ময়মনসিংহের গৌরীপুরের রামগোপালপুর ইউনিয়নে দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়া ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেওয়ায় ৩ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীসহ ৬ জনকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে। 

সোমবার (২০ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগ বহিষ্কারের সুপারিশের চিঠি বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কমিটির সভাপতি বরাবর প্রেরণ করেছে। এর আগে বহিষ্কারের সুপারিশের চিঠি ইউনিয়ন আওয়ামী লীগ থেকে উপজেলা আওয়ামী লীগের কমিটির কাছে প্রেরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ বলেন, ইউনিয়ন আওয়ামী লীগ থেকে ৬ জনকে বহিষ্কারের সুপারিশের চিঠি পাওয়ার পর আমরা সেটা জেলায় প্রেরণ করেছি। সেখান থেকে চিঠি কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।

বহিষ্কারের সুপারিশপ্রাপ্ত ৬ জন হলেন, গৌরীপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল-আমিন জনি, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক ভূঁইয়া, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শাহ সৈয়দ আশরাফুল আলম, রামগোপালপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান নয়ন, ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. সাহাব উদ্দিন, ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবুল কালাম।

 

ইত্তেফাক/এমএএম