বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রণবীরের জন্যই অভিনয় করেছেন দীপিকা!

আপডেট : ২৩ ডিসেম্বর ২০২১, ০৪:২০

রণবীর সিং অভিনীত বহুল আলোচিত ও প্রত্যাশিত সিনেমা ‘৮৩’ মুক্তি পাচ্ছে আগামীকাল শুক্রবার (২৪ ডিসেম্বর)। ভারতের বিশ্বকাপ জয়ী ক্রিকেট অধিনায়ক কপিল দেবের জীবনীনির্ভর এই সিনেমাটি নির্মাণ করেছেন কবির খান।

এরইমধ্যে একে একে সিনেমাটির বেশকিছু চমক সিনেপ্রেমীদের সামনে এসেছে। তবে শুরু থেকে সিনেমাটিতে দীপিকার অভিনয়ের কথা শোনা গেলেও বিষয়টি খোলাসা করেননি সংশ্লিষ্ট কেউই। এবার সেই গুঞ্জনের অবসান হলো।

জানা গেছে, সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। এতে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় দেখা যাবে তাকে। মূলত রণবীরের চরিত্রটিকে ফুটিয়ে তুলতেই সিনেমাটিতে অভিনয় করেছেন তিনি। 

কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। ছবি: সংগৃহীত

ভারতীয় গণমাধ্যম প্রকাশ করেছে, শুরুতে গুজব ছিল যে, দীপিকাকে চমক লাগানো একটি চরিত্রে দেখা যাবে, যা কয়েক মিনিট স্থায়ী থাকবে। কিন্তু সেই ধারণা সম্পূর্ণ বদলে গেছে। সিনেমাটির দ্বিতীয়ার্ধে বেশ ভালোভাবেই উপস্থিত থাকছেন তিনি। ২০ মিনিটের মতো পর্দায় দেখা যাবে এই অভিনেত্রীকে। বিষয়টি নিয়ে দীপিকা বা সিনেমা সংশ্লিষ্ট কেউ এখনো তেমন কোনো মন্তব্য করেননি। তবে কেউ দীপিকার অভিনয়কে অস্বীকারও করেননি। 

উল্লেখ্য, বিগত ৪ বছর ধরে ‘৮৩’ সিনেমাটির কাজ করা হয়। যা আগামীকাল পর্দায় আসছে। সিনেমাটিতে রণবীর-দীপিকা ছাড়া আরও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, তাহির রাজ ভাসিন, সাকিব সেলিম, যতীন সারনা, চিরাগ পাতিল, ডিঙ্কার শর্মা, নিশান্ত দাহিয়া, হার্ডি সান্ধুসহ অনেকে।

ইত্তেফাক/ ইআ