শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইউপি নির্বাচনে গোলাম রাব্বানীকে কুপিয়ে জখম

আপডেট : ২৬ ডিসেম্বর ২০২১, ১৭:৪৭

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানীকে কুপিয়ে জখম করা হয়েছে। মাদারীপুর রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গাংকান্দি সরকারি বিদ্যালয় কেন্দ্রে তিনি হামলার শিকার হন। 

ইত্তেফাক অনলাইনকে গোলাম রাব্বানী বলেন, চলতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করতে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের গাংকান্দি সরকারি বিদ্যালয় কেন্দ্রে গেলে মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচন করা মোশারফ মোল্লাহর ছেলে সোহেল মোল্লা আমাকে ঘাড়ে আঘাত করতে আসলে আমি মাথা সরিয়ে নিলে হাতে আঘাত লাগে। তাতে হাতের আঙ্গুল কেটে যায়। যেখানে আটটি সেলাই দিতে হয়েছে। বর্তমানে তিনি রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। 

ইউপি নির্বাচনে ইশিবপুর ইউনিয়নে গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। যার পক্ষে তিনি পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। 

আহত গোলাম রাব্বানী

রবিবার (২৬ ডিসেম্বর) ভোটগ্রহণ চলাকালীন ৭নং ওয়ার্ডের গাংকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজন জাল ভোট দেওয়া চেষ্টা করছে। এ খবর শুনে গোলাম রাব্বানী সেখানে গিয়ে প্রতিবাদ করলে মোশারফ মোল্লার ছেলে সোহেল মোল্লা রাব্বানীর ওপর চড়াও হয়। এক পর্যায়ে গোলাম রাব্বানীকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এ সময় রাব্বানী ফিরাতে গেলে তার ডান হাতের দুইটি আঙ্গুল কেটে যায়। রাব্বানী অভিযোগ করে বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যেই এ হামলা করা হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা এসএম টিপুকে মাথায় আঘাত করা হয়।

পরে বিক্ষুব্ধ ঘটনায় উভয় পক্ষের আরও কয়েকজন আহত হয়। পরে স্থানীয়রা গোলাম রাব্বানীসহ আহতদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে রাব্বানীর হাতে আটটি সেলাই দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়। 

রাব্বানী আরও অভিযোগ করে বলেন, নির্বাচনে ইশিবপুর, হাসানকান্দি ও গাংকান্দি শাখারপাড় কেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্রে জাল ভোট প্রদান সহ বিভিন্ন অনিয়ম প্রসঙ্গে অভিযোগ করা হলেও পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি। এ ব্যাপারে মামলা করা হবে। 

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে ।

 

 

ইত্তেফাক/এসআই

এ সম্পর্কিত আরও পড়ুন

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

ভাতিজাকে নেতা না বানানোয় ছাত্রলীগের দুই নেতাকে রক্তাক্ত করলেন আওয়ামী লীগ নেতা!

মিরসরাইয়ে ছাত্রলীগ নেতা হত্যা: ৪ আসামি রিমান্ডে

ইয়াবা কারবারে যুক্ত ছাত্রলীগ নেতাকে পদ থেকে অব্যাহতি

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ধর্ম অবমাননার’ অভিযোগে বাড়ি ও মন্দিরে আগুন, মাশরাফির ঘটনাস্থল পরিদর্শন

চেয়ারম্যানের ভাইয়ের বিরুদ্ধে প্রতিবন্ধী বৃদ্ধকে পেটানোর অভিযোগ

ফেসবুকে ‘ধর্ম অবমাননার’ অভিযোগে বাড়ি ও মন্দিরে আগুন

শ্রীপুরে দুই পক্ষের পাল্টাপাল্টি হামলায় আহত ১৫