শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বগুড়ার শেরপুরে সরকারি খাল থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২১, ১৮:৩৫

বগুড়ার শেরপুরে সরকারি একটি খালের মধ্যে পানিতে ভাসমান অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ডিসেম্বর) দুপুরে উপজেলার সীমান্তবর্তী বিশালপুর ইউনিয়নের রানীরহাট বাজার সংলগ্ন ব্রিজের পাশের খাল থেকে গ্রাম পুলিশের পোশাক পরিহিত ওই নারীর লাশ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য লাশটি বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, ওই নারীর বয়স অনুমান ৫৫বছর। এখনও তার পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মৃত্যুর সঠিক কারণ উদঘাটন করা সম্ভব হয়নি। তবে অজ্ঞাত পরিচয়ের ওই নারী মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে। আর তার শরীরের পোশাকগুলো পড়া দেখে তাই প্রতীয়মান হয়েছে। সম্ভবত ওই নারী খালের মধ্যে পড়ে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, মঙ্গলবার বেলা দশটার দিকে স্থানীয়রা খালটির মধ্যে লাশটি পানিতে ভাসতে দেখে থানায় সংবাদ দেন। এরপর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়। আর ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলেই কেবল মৃত্যুর প্রকৃত কারণ জানা ও বলা সম্ভব হবে। এছাড়া নিহতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। পাশাপাশি উক্ত ঘটনায় থানায় একটি মামলা নেওয়া হয়েছে বলে জানান তিনি।

ইত্তেফাক/ ইআ