সোমবার, ২৭ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ইউপি নির্বাচন

মধুখালীতে ১৬ আওয়ামী লীগ নেতা বহিস্কার

আপডেট : ০১ জানুয়ারি ২০২২, ১৭:৪০

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মধুখালী উপজেলায় দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশগ্রহণ ও নৌকার বিরোধীতা করায় ১৬ নেতাকর্মীকে সাময়িক বহিস্কার করেছে উপজেলা আওয়ামী লীগ। শুক্রবার (৩১ ডিসেম্বর) উপজেলার চার ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থীতা, দুই ইউনিয়নে নৌকার বিরোধীতা করায় বাগাট ও জাহাপুর ইউনিয়নের এই ১৬ আওয়ামী লীগ নেতাকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

বহিস্কৃত নেতাকর্মীরা হলেন, বাগাট ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক ইউসুফ হোসেন মোল্যা, একই ইউনিয়নের আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুজ্জামান, প্রচার সম্পাদক মুজিবর রহমান শেখ, ক্রীড়া সম্পাদক সুজিত বসু, সদস্য জাহাঙ্গীর হোসেন বাবু এবং ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচ্চু সরদার, জাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আক্তার হোসেন, মো. আলী আহম্মাদ, গৌতম বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাচ্চু, সিদ্বিশ্বর মজুমদার, শিক্ষা ও মানববিষয়ক সম্পাদক আব্দুর রউফ মাতুব্বর, যুব ও ক্রীড়া সম্পাদক মো. মনিরুল ইসলাম, সদস্য মো. সোহরাব হোসেন, ৬নং ওয়ার্ড সভাপতি মো. সাকাওয়াত হোসেন, ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. সুজাদুর রহমান।

উপজেলা অওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রতন কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু দল থেকে সাময়িক বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

২৫ ইউপি ও ৩ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী যারা

অভিনন্দন না জানিয়ে বিএনপি পদ্মা সেতুর বিরোধিতা স্বীকার করে নিয়েছে: তথ্যমন্ত্রী

পদ্মা সেতু নির্মাণ: আওয়ামী লীগ যে কারণে এই সাফল্যের মূল দাবিদার

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা রবিবার

এ সম্পর্কিত আরও পড়ুন

মুক্তিযুদ্ধ বিজয়ের পর সবচেয়ে আনন্দের দিন আজ: তথ্যমন্ত্রী

মানুষের উল্লাসে বিএনপির মন খারাপ: তথ্যমন্ত্রী

পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের সঙ্গে কাঙ্ক্ষিত যোগাযোগ স্থাপন করবে: হানিফ

আওয়ামী লীগ জনগণের পাশে আছে-ছিল-থাকবে: তথ্যমন্ত্রী