বুধবার, ২৯ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

রাজ-পরমব্রত-রুদ্রনীলের কারণে স্থগিত কলকাতা চলচ্চিত্র উৎসব!

আপডেট : ০৬ জানুয়ারি ২০২২, ১৬:৩৯

করোনার কারণে স্থগিত হলো কলকাতা চলচ্চিত্র উৎসব। করোনা আক্রান্ত উৎসবের চেয়ারপার্সন রাজ চক্রবর্তী। আক্রান্ত আয়োজক কমিটির সদস্য পরমব্রত চট্টোপাধ্যায়।

মঙ্গলবার স্ত্রীসহ করোনা আক্রান্ত হন রাজ। বুধবার আক্রান্ত হলেন আয়োজক কমিটির অন্যতম পরমব্রত। রাজ চলচ্চিত্র উৎসব কমিটির প্রধান কর্মকর্তা। রাজ সরাসরি মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেন। দুইজনের আলোচনার পরে মুখ্যমন্ত্রীর সম্মতিতে ঠিক হয় আপাতত চলচ্চিত্র উৎসব স্থগিত রাখা হবে। এই সিদ্ধান্তে সমর্থন জানিয়েছেন অরিন্দম শীল, নন্দনের তরফে মিত্র চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, ইন্দ্রনীল সেন-সহ অনেকে।

কথা ছিল, করোনার কারণে চলতি বছরে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের বদলে নবান্ন সভাঘর থেকে ভার্চুয়ালি উদ্বোধন হবে উৎসবের। মঙ্গলবার শিশির মঞ্চে সংবাদ সম্মেলনে মুখ্যমন্ত্রীর সেই নির্দেশই বহাল ছিল। সেই সম্মেলনে থাকতে পারেননি বিধায়ক-পরিচালক রাজ। উপস্থিত ছিলেন তথ্য ও সংস্কৃতি দফতরের মন্ত্রী ইন্দ্রনীল সেন, প্রচার কমিটির তরফে অনন্যা চট্টোপাধ্যায়, নন্দনের পক্ষ থেকে মিত্র চট্টোপাধ্যায়, পরিচালন কমিটির নৈরাঞ্জন চট্টোপাধ্যায়। ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, হরনাথ চক্রবর্তীও।

কলকাতা চলচ্চিত্র উৎসব

চলচ্চিত্র কমিটির পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, বর্তমান কোভিড পরিস্থিতিতে সংক্রমণ আরও বাড়ার আশঙ্কায় এবং উৎসবের সঙ্গে জড়িত একাধিক বিশিষ্ট জন ইতিমধ্যেই করোনা আক্রান্ত হওয়ায় স্থগিত রাখা হল ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। কবে এই উৎসব হবে, তা পরে জানানো হবে।

ইত্তেফাক/বিএএফ