শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

জয়নাল হাজারীর কুলখানিতে ১৫ হাজার লোক খাওয়াবেন নিজাম হাজারী

আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ১১:২৮

আলোচিত আওয়ামী লীগ নেতা, সাবেক সংসদ সদস্য ও বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন হাজারীর কুলখানির আয়োজন করেছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী এমপি। আগামী ২২ জানুয়ারি ফেনী শহরের মাস্টারপাড়ার হাজারী বাড়িতে আয়োজিত হবে এ কুলখানি। এতে যাবতীয় অর্থ খরচ করবেন নিজাম উদ্দিন হাজারী।

সদ্য প্রয়াত জয়নাল হাজারীর ভাতিজা সাবেক কমিশনার টিটু হাজারী জানান, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর ব্যক্তিগত অর্থায়নে প্রায় ১৫ হাজার মানুষকে খাওয়ানোর আয়োজন চলছে। ইতিমধ্যে এমপি কুলখানির জন্য ১২টি গরু কিনেছেন। এছাড়াও তিনি প্যান্ডেল তৈরিসহ কুলখানির যাবতীয় খবরা-খবর রাখছেন। আমাদেরকে প্রয়োজনীয় পরামর্শ দিয়ে যাচ্ছেন।

ছবি: ইত্তেফাক
ফেনী পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান খোকন হাজারী জানান, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জয়নাল হাজারীর কুলখানিতে যাবতীয় ব্যয় বহন করছেন।

ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, সাবেক সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন হাজারীর কুলখানির জন্য মাস্টারপাড়ার হাজারী বাড়িতে কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে। এ জন্য নিজ অর্থায়নে ১২টি গরু ক্রয়, প্যান্ডেল তৈরিসহ সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এতে যাবতীয় খরচ আমি বহন করবো।

ইত্তেফাক/এসজেড