মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যৌন অভিযোগ থেকে মুক্তি পেয়ে ইয়াসির বললেন, আলহামদুলিল্লাহ

আপডেট : ১২ জানুয়ারি ২০২২, ১৬:৩৪

গত মাসে পাকিস্তানের তারকা ক্রিকেটার ইয়াসির শাহর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন এক কিশোরী। এরপর থেকেই সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে ব্যাপক সমালোচনার মুখে পড়েন এই ক্রিকেটার। তাকে নিয়ে অস্বস্তিতে পড়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি)। অবশেষে সব অস্থিরতা দূর হলো।

জানা গেছে, ইয়াসির শাহের ওপর থেকে অভিযোগ তুলে নিয়েছেন অভিযোগকারী। ইসলামাবাদের শালিমার পুলিশ স্টেশন এক বিবৃতিতে জানিয়েছে, অভিযোগ থেকে ইয়াসিরের নাম তুলে নেওয়া হয়েছে। ওই কিশোরীর দাবি, পাকিস্তানি স্পিনার এই নিকৃষ্ট কাজে সম্পৃক্ত ছিল না। তার নাম ভুলে মামলার নথিপত্রে চলে আসে।

এদিকে, অভিযোগ থেকে মুক্তি পাওয়ার পর স্বস্তি প্রকাশ করে ইয়াসির শাহ বলেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর প্রতি কৃতজ্ঞতা। এখন সবকিছু স্পষ্ট। আমি আবারও খেলায় পূর্ণ মনোযোগ দিতে পারবো। এই অভিযোগের কারণে আমার অনেক সমস্যা হচ্ছিল। যা খেলায়ও প্রভাব ফেলছিল।’

এর আগে গত ডিসেম্বরে করা অভিযোগে ১৪ বছর বয়সী ওই কিশোরী বলেছিল, আগ্নেয়াস্ত্র তাক করে জোর করে তাকে নিপীড়ন করা হয়। এটা করেছেন ইয়াসির শাহ ও তার বন্ধু ফারহান। এমনকি চুপ থাকার জন্য ইয়াসির তাকে হুমকি দিয়েছেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছিল।

ইত্তেফাক/টিএ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ওয়ানডে এখন বিরক্তিকর’

এশিয়া কাপ: দল ঘোষণায় বাড়তি সময় পেল বাংলাদেশ 

৯ বছর পর সিরিজ জিতলো জিম্বাবুয়ে

শুরুতেই হাসান মাহমুদের জোড়া আঘাত

এ সম্পর্কিত আরও পড়ুন

সিরিজ বাঁচানোর ম্যাচে ২৯১ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ 

৪১ বলে ৪১ রান করে ফিরলেন মিরাজ

সাজঘরে ফিরলেন মুশফিক

৫০ ছুঁয়ে ফিরলেন তামিম