শনিবার, ২৮ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

তৈমূরের নির্বাচনি মাঠে সংগীতশিল্পী আসিফ

আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১৫:২৭

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তার নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।

গেলো বুধবার (১২ জানুয়ারি) দুপুরে খানপুর হাসপাতাল থেকে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেট্টো হল মোড়ে পথসভার আয়োজন করা হয়। শেষের দিকে এসে সেই মিছিল ও পথসভায় অংশ নেন আসিফ আকবর।

পথসভায় সবাইকে হাতি প্রতীকে ভোট দিয়ে তৈমূর আলম খন্দকারকে জয়ী করার আহ্বান জানান আসিফ। তিনি বলেন, ‘আজ আমরা নারায়ণগঞ্জে একটা উদ্দেশ্য নিয়ে এসেছি। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৈমূর আলম খন্দকারকে জিতিয়ে এই দুর্নীতিবাজ সরকার, লুটেরা সরকারের কার্যকলাপের প্রতিবাদ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে।’

তৈমূরের নির্বাচনী মাঠে কণ্ঠশিল্পী আসিফ। ছবি: সংগৃহীত

তিনি আরও বলেন, ‘নির্বাচনের দিন ভোটকেন্দ্র পাহারা দিয়ে তৈমূর আলম খন্দকারকে নির্বাচিত করে দেশে একটা দৃষ্টান্ত স্থাপন করতে হবে। বোঝাতে হবে নারায়ণগঞ্জে একটা নির্বাচন হয়েছে। এখান থেকে কঠিন প্রতিরোধ গড়ে তুলতে হবে। কোনো হুমকিকে ভয় করবেন না। জনগণের শক্তিই সবচেয়ে বড় শক্তি। তৈমূর আলম খন্দকারকে বিজয়ী করেই আপনারা ঘরে ফিরবেন।’

পথসভা শেষে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সঙ্গে নিতাইগঞ্জ এলাকার অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিলেন কণ্ঠশিল্পী আসিফ আকবর।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ছবিটির জন্য অপেক্ষায় ছিলাম’

‘এখন সংখ্যা নয়, মানের দিকে নজর দিচ্ছি’

শাহরুখের ছেলে আরিয়ান নির্দোষ, শাস্তি পেতে যাচ্ছেন সমীর!

মা হলেন মারিয়া নূর

এ সম্পর্কিত আরও পড়ুন

গোপনে বিয়ে করলেন সানাই

‘ইচ্ছে আছে মূল চরিত্রে অভিনয় করার’ 

‘বোঝা কাঁধে নিতে চাইনি’

অভিনেতা কেভিন স্পেসির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ