শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যে কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন নাসরিন

আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১৯:৩৭

আগামী ২৮ জানুয়ারি হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন। এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনের ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী নাসরিন। তবে আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) জানান, নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে নাসরিন গণামাধ্যমকে জানান, ‘আমাকে চলচ্চিত্রের সবাই বলছেন, যেন স্বতন্ত্র থেকে নির্বাচন না করি। তারা বলেছিলেন কোনো প্যানেল থেকে দাঁড়িয়ে নির্বাচন করতে। কিন্তু আমি তা করবো না। তবে সবার অনুরোধে নির্বাচন থেকে সরে দাঁড়ায়েছি।’

তিনি আরও বলেন, ‘আমি সিনেমায় আমার সিনিয়রদের সম্মান করি। তাদের কথা রাখলাম। এবার যেই প্যানেল আসুক আশা করি ভালো কিছু করবে শিল্পীদের জন্য। সমিতি কারও ব্যক্তি সম্পত্তি না হোক। দুই প্যানেলেই আমার প্রিয়জনরা আছেন। তাদের জন্য শুভ কামনা।’

নাসরিন। ছবি: সংগৃহীত

এবারের নির্বাচনে কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ প্যানেল লড়াই করবে। এবার শিল্পী সমিতির নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। 

আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

গোপনে বিয়ে করলেন সানাই

‘ইচ্ছে আছে মূল চরিত্রে অভিনয় করার’ 

‘বোঝা কাঁধে নিতে চাইনি’

অভিনেতা কেভিন স্পেসির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘অমানুষ’ আসছে ১৭ জুন

‘রাস্তা’য় সিয়ামের সঙ্গে স্নিগ্ধা

বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সংগীতশিল্পী অর্ক মুখার্জি

এবার মডেল বিদিশার ঝুলন্ত লাশ উদ্ধার