মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

আমাকে দুর্বল করা অত সহজ না: আইভী

আপডেট : ১৪ জানুয়ারি ২০২২, ১৩:০৩

আমাকে দুর্বল করা অত সহজ না উল্লেখ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘আমাকে হারানোর জন্য কয়েক গ্রুপ এক হয়েছে। আমি সহজে টলব না, আমাকে হারানো অত সহজ না, আমি অনেক শক্ত মনের মানুষ।’ শুক্রবার (১৪ জানুয়ারি) তার বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে আইভী বলেন, ‘নির্বাচনি প্রচার-প্রচারণাতেই আমার সময় কেটে যাচ্ছে, এর বাইরে কেন্দ্রিয় এবং প্রভাবশালী কোন নেতা কি করছেন সেসব বিষয়ে আমার জানা নেই। আমার জনপ্রিয়তা আছে বলেই মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনীত করেছেন।’ 

এসময় আইভী জানান, অন্তত ১ লাখ ভোটে নির্বাচিত হবেন তিনি। 

এদিকে শুক্রবার (১৪ জানুয়ারি) মধ্যরাত থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের সকল প্রকার প্রচার-প্রচারণা শেষ হচ্ছে। নির্বাচনের আর মাত্র এক দিন বাকি। ভোট নিয়ে চলছে শেষ মুহূর্তের নানা সমীকরণ। 

জয়ের জন্য প্রতিনিয়ত নিজেদের মতো করে কৌশল নিয়ে এগোচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ভোটারদের মন জয়ে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। নির্বাচনে মেয়র পদে জয়-পরাজয়ে নিয়ামক বা ফ্যাক্টর কারা হবেন, তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। প্রার্থীর যোগ্যতা-অযোগ্যতা নাকি দলীয় প্রতীক, নারী নাকি নতুন ভোটার—কারা নির্ধারণ করবেন নগরপিতা-নগর জুড়ে এমনই আলোচনাই সবার মধ্যে।  

নগরের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে চলছে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের প্রচার-প্রচারণা। মেয়র পদে সাত জন প্রার্থী থাকলেও সকলের দৃষ্টি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের দিকে। দুজনেরই কর্মী-সমর্থকদের প্রচার প্রচারণা চলছে সমানতালে।

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

কমিটি বিলুপ্তি ও বহিষ্কারে পৃথক বার্তা দুই দলের 

যে কারণে বিপুল ভোটে জয়ী আইভী 

নাসিকে কাউন্সিলর নির্বাচিত হলেন যারা

টাঙ্গাইল-৭ আসন ও চার পৌরসভায় নৌকা জয়ী

এ সম্পর্কিত আরও পড়ুন

কত ভোটের ব্যবধানে জয়ী হলেন আইভি

জীবনে প্রথম ভোট দিতে পেরে খুশি তারা

আইভীর হ্যাটট্রিক জয়

জয়ের পথে আইভী