মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

ওটিটিতে শীর্ষে আয়ুষ্মান-বাণীর সিনেমা!

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ০৩:২৫

মুক্তির পর থেকেই আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর অভিনীত ‘চণ্ডীগড় কারে আশিকি’ সিনেমাটি দারুণ সারা ফেলে দর্শকদের মাঝে। সেই সাফল্যের ধারাবাহিকতা এখনো চলছে। যত দিন যাচ্ছে সিনেমাটির প্রতি তাদের ভালোবাসা আরো বাড়ছে। ফলে সিনেমাটি একের পর পর নতুন সাফল্যের তালিকায় যুক্ত হচ্ছে। এবার নতুন আরো একটি সাফল্য জমা পড়ল সিনেমাটির ঝুলিতে। দর্শক চাহিদায় অনলাইন ট্রেডিংয়ে সিনেমাটি শীর্ষ অবস্হান দখল করেছে।

বর্তমানে অস্ট্রেলিয়া, সংযুক্ত আরব আমিরাত, নিউজিল্যান্ড ও সিঙ্গাপুরে ১ নম্বর অবস্হানে রয়েছে ভারতীয় এই সিনোমটি। এছাড়া একমাত্র ভারতীয় সিনেমাটি হিসেবে গ্লোবাল টপ ৫ তালিকায় নাম লিখিয়েছে ‘চণ্ডীগড় কারে আশিকি’। ইংরেজি ভাষার সিনেমার বাইরে ভারতীয় এই সিনেমাটি ওটিটিতে মুক্তির মাত্র মাত্র ৩ দিনে ৫৩ লাখ ঘণ্টা দেখেছেন দর্শকরা।

বাণী কাপুর। ছবি: সংগৃহীত

আবেগে পরিপূর্ণ একটি প্রেমের গল্পে নির্মিত এই সিনেমাটি শুধু সমালোচকদের দ্বারাই সমাদৃত হয়নি, দর্শকদের আবেগকেই সঠিকভাবে নাড়া দিয়েছে। গতানুগতিকতার বেড়াজাল ভেঙে সিনেমাটির বিষয়বস্ত্ত বিশাল প্রভাব ফেলেছে এবং অনেক পরিচালক এই ধরনের সাহসী ও সুন্দর আখ্যানগুলো তুলে রতে অনুপ্রাণিত হচ্ছেন।

সিনেমাটির এমন সাফল্যে বাণী কাপুর বলেন, ‘সিনেমাটি মুক্তির পর থেকেই দর্শকদের যে ভালোবাসা পাচ্ছি তা কখনো স্বপ্নে ভাবিনি। মনে হচ্ছে, সববিছু স্বপ্নের মাঝে ঘটে যাচ্ছে। নির্মাতা সিনেমাটি অনেকটাই ঝুঁকি নিয়ে শুরু করেছিলেন। কারণ এ ধরনের একটি গল্প দর্শকদের মনে কতটা দাগ কাটতে পারবে এ নিয়ে ধোঁয়াসা ছিল। তবে মুক্তির পর সেই শঙ্কা ভুল প্রমাণিত হয়েছে। দর্শকরা নিজেদের গল্প পেলে হতাশ করেন না। সিনেমাটির ১ নম্বর অবস্হান দখল তারই প্রমাণ। আমাদের কষ্ট সার্থক হয়েছে।

বাণী কাপুর। ছবি: সংগৃহীত

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

মিশা-জায়েদের বিরুদ্ধে মামলার হুমকি দিলেন আলমগীর

চুমু নিয়ে মামলা, অব্যাহতি পেলেন শিল্পা শেঠি

বিরক্তির কারণে বলিউড ছেড়েছিলেন লারা দত্ত

এ সম্পর্কিত আরও পড়ুন

বিরক্তির কারণে বলিউড ছেড়েছিলেন লারা দত্ত

তুষার খানের শারীরিক অবস্থা অপরিবর্তিত

ভুল থেকেই মানুষ শেখে: দিপীকা

জাদুঘরে রাখা হলো রাজ্জাকের ব্যবহৃত জিনিসপত্র