বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

যেভাবে ১৫ কেজি ওজন কমালেন ঐন্দ্রিলা, মুগ্ধ প্রেমিক

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১১:৫০

দীর্ঘ ১১ বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে ঐন্দ্রিলার সঙ্গে অঙ্কুশের। আর সেই সম্পর্ককে দুজনেই অটুট থাকারই সিদ্ধান্ত নিয়েছেন। আর তাদের সম্পর্কের খুনসুটি ও ঝগড়া-মারামারি, মনের ভাব ভালোবাসার বিনিময় যেন তাদের সম্পর্কের মূল ইউএসপি। যেমন: অঙ্কুশ-ঐন্দ্রিলাকে সারাক্ষণ মোটা বলে ঠাট্টা করতেন। খুব সহজভাবে মজার ছলে বিষয়টি দেখতেন ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলা সেন। ছবি: ফেসবুক

তবে মাত্র ছয় মাসে অঙ্কুশের সেই ঠাট্টার মোক্ষম জবাব দিলেন ঐন্দ্রিলা। এই সময়ের মধ্যে ১৫ কেজি ওজন কমিয়েছেন নায়িকা! ছিপছিপে সম্মোহনী ঐন্দ্রিলাকে দেখে এখন মুগ্ধ তার প্রেমিক অঙ্কুশ।

মাত্র ছয় মাসে ১৫ কেজি ওজন কমিয়ে সবাইকে চমকে দিয়েছেন টলিউড নায়িকা তথা অভিনেতা অঙ্কুশ হাজরার প্রেমিকা ঐন্দ্রিলা সেন। আগে তার ওজন ছিল ৭১ কেজি। এখন ৫৬। বর্তমানের মেদহীন ছিপছিপে চেহারার ঐন্দ্রিলাকে দেখে অনুরাগীদের পাশাপাশি মুগ্ধ তার প্রেমিক অঙ্কুশও। কিন্তু কীভাবে এতো কম সময়ে ১৫ কেজি ওজন কমালেন অভিনেত্রী?

ঐন্দ্রিলা সেন। ছবি: ফেসবুক

ঐন্দ্রিলা জানান, লকডাউনে বাড়িতে বসে ওজন বেড়ে যাচ্ছিল তার। তিনি বলেন, গত জুন মাস থেকে শরীরচর্চা শুরু করি। প্রথম দিকে খুবই কষ্ট হতো। মিষ্টি খাওয়া একেবারেই ছেড়ে দিই। অন্যান্য খাবারও খুব কম খেতাম। তার পরও প্রথম দুই মাস ওজন কমেনি। সেই দুই মাস কঠিন শরীরচর্চার জন্য নিজেকে প্রস্তুত করছিলাম।

ঐন্দ্রিলা সেন। ছবি: ফেসবুক

শরীরচর্চার সঙ্গে খাওয়াতেও রাশ টানতে হয়েছিল তাকে। তবে মেনে চলেননি বাঁধাধরা কোনো ডায়েট। উপোসের পক্ষপাতী নন তিনি। তাই শরীরচর্চার প্রশিক্ষক তাকে দিনে খুব অল্প পরিমাণে ছয় বার খেতে বলেছিলেন। খাবারের তালিকায় বরাদ্দ ছিল, প্রতিদিন কুসুম ছাড়া ছয়টি ডিম সেদ্ধ। যেগুলো সকাল, দুপুর এবং রাতে দুটি করে খেতেন ঐন্দ্রিলা। দুপুরে সবজির স্যুপ, প্রোটিন শেক বা ফল। দিনে কয়েকবার করে শশা। রাতের খাবারে থাকত প্রোটিন শেক।

ঐন্দ্রিলা সেন। ছবি: ফেসবুক

এভাবে কিছু দিন চলার পর দুপুরে অল্প পরিমাণ ভাত খাওয়ার অনুমতি পেয়েছিলেন ঐন্দ্রিলা। তবে তালিকা থেকে বাদ পড়েছিল ব্ল্যাক কফি ও জুসের মতো পানীয়। এভাবে চলেই ছয় মাসে ১৫ কেজি ওজন ঝরিয়েছেন ঐন্দ্রিলা।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ইতিহাস নির্ভর হওয়ায় আমরা সবাই ছবিটি নিয়ে সিরিয়াস’

স্বামী-স্ত্রী হতে যাচ্ছেন ওম-শ্রাবন্তী!

বাগদান সারলেন সায়ন্তনী ঘোষ, বর কে?

পা ভাঙলো প্রিয়াঙ্কার 

এ সম্পর্কিত আরও পড়ুন

তথাগত-দেবলীনার আট বছরের সংসার ভাঙছে!