মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮
দৈনিক ইত্তেফাক

আশুলিয়ায় তালাবদ্ধ ঘর থেকে নারীর লাশ উদ্ধার, স্বামী পলাতক

আপডেট : ১৫ জানুয়ারি ২০২২, ১৯:৩০

সাভার উপজেলার আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে এক পোশাক শ্রমিককে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহত ওই শ্রমিকের নাম বৃষ্টি আক্তার (২৫)। 

শনিবার (১৫ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে আশুলিয়ার কাঠগড়া এলাকায় তালাবদ্ধ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।   এ ঘটনার পর থেকে নিহতের স্বামী আসাদুল পলাতক রয়েছে। স্বামী-স্ত্রী দুজনই আশুলিয়ায় পোশাক কারখানার শ্রমিক। 

হত্যার পর অভিযুক্ত আসাদুল ইসলাম নিজেই শ্বশুরবাড়িতে ফোন দিয়ে বিষয়টি জানায় বলে দাবি নিহতের পরিবারের। পলাতক আসাদুল ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার ফেরী নারায়ণপুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে। অপরদিকে নিহত বৃষ্টি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার তালজাঙ্গা গ্রামের আবুল কাশেমের মেয়ে।

নিহত বৃষ্টির ফুফাতো ভাই মোস্তাফিজুর রহমান বলেন, সকালে গ্রামে থাকা বৃষ্টির খালা আসমা বেগমকে ফোন করে আসাদুল বলেন, বৃষ্টি অসুস্থ হয়ে মারা গেছে। আপনারা তাকে নিয়ে যান। এই বলে ফোন বন্ধ করে দেয়। পরে আমরা খুঁজতে খুঁজতে এখানে তাদের ঠিকানা পাই। এসে জানতে পারি বৃষ্টিকে হত্যা করেছে আসাদুল। তিনি আরও বলেন, বৃষ্টির এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকে আসাদুল তাকে যৌতুকের জন্য চাপ দিতে থাকে। এছাড়া আসাদুল পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়লে এতে প্রতিবাদ করে বৃষ্টি। এ ঘটনার জের ধরেই আসাদুল বৃষ্টিকে হত্যা বলে তিনি অভিযোগ করেন। 

আশুলিয়া থানার এসআই মো. তানিম হোসেন বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে দরজা বাইরে থেকে বন্ধ পাওয়া যায়। নিহতের শরীরের ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে স্বামী তাকে হত্যা করে পালিয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

ভেজাল গুড় তৈরির কারখানা সিলগালা ও জরিমানা

আশুলিয়ায় শ্রমিকদের মারধরের অভিযোগে মামলা, গ্রেফতার ১

পেটে বাচ্চাসহ গরু জবাই!

‘পুরুষের তুলনায় বেশি নিরাপদ নারী চালক’

এ সম্পর্কিত আরও পড়ুন

সাভারে বাসাবাড়িতে গ্যাসের তীব্র সংকট

অপহরণের ৩ মাস পর শ্যালিকার লাশ উদ্ধার, দুলাভাই পলাতক

জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’-এর সক্রিয় সদস্য গ্রেফতার

জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’-এর সক্রিয় সদস্য গ্রেফতার