শনিবার, ২৮ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মেরিন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি গোলাম মওলা, সম্পাদক সাজিদ রাজু

আপডেট : ১৬ জানুয়ারি ২০২২, ২২:০০

সামুদ্রিক পরিবেশ ও অর্থনীতি বিষয়ক সাংবাদিকদের সংগঠন মেরিন জার্নালিস্ট নেটওয়ার্ক (এমজেএন) এর আগামী দুই বছরের জন্য (২০২২-২০২৩) নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন গোলাম মওলা (বাংলা ট্রিবিউন) ও সাধারণ সম্পাদক সাজিদ রাজু (চায়না রেডিও ইন্টারন্যাশনাল)। রবিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শনিবার এক ভার্চ্যুয়াল সভায় এ কমিটির নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশনার গাযী আনোয়ার। এমজেএন এর নতুন কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন এহসানুল হক জসিম (বাংলাদেশ পোস্ট), যুগ্ম-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মাহির (ঢাকা পোস্ট), অর্থ-সম্পাদক তবিবুর রহমান (নিউজ বাংলা), সাংগঠনিক সম্পাদক কেফায়েত শাকিল (বাংলা ভিশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদিয়া চৌধুরী (দীপ্ত টিভি), দপ্তর সম্পাদক ইউসুফ আলী (ডিবিসি নিউজ টিভি) নির্বাচিত হয়েছেন। 

এছাড়া কার্যনির্বাহী পদে নির্বাচিত সদস্যরা হলেন- তাফসির বাবু (বিবিসি বাংলা), ইকবাল ফরহাদ(বিটিভি), মুজাহিদ শুভ (স্পাইস টিভি), শফিকুল ইসলাম সবুজ (চ্যানেল২৪), ত্বোহা খান তামিম (সময় টিভি), রফিকুল ইসলাম (বিজনেস পোস্ট) এবং নিলয় মামুন (দৈনিক ইত্তেফাক)। সংগঠনের বিদায়ী সভাপতি মাহমুদ সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত গত ১০ ডিসেম্বর কার্যানির্বাহী কমিটির সভায় ২০২২-২০২৩ বছরের নতুন কমিটি গঠনের জন্য তিন সদস্যবিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটির নাম ঘোষণা করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির তিন সদস্য হলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি গাযী আনোয়ার, সাধারণ সম্পাদক মুহম্মদ ফরহাদ হোসেন (বিজনেস পোস্ট) এবং সদস্য শাদাৎ স্বপন (কালের কণ্ঠ)।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

ঢাবি এলাকায় ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ: কোনো পক্ষই মামলা করেনি

সুপ্রিম কোর্টে প্রবেশে কড়াকড়ি আরোপ

খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিকশাচালকের মৃত্যু

দুর্ঘটনায় পা হারানো শিশু জান্নাতের পাশে পুনাক সভাপতি

এ সম্পর্কিত আরও পড়ুন

ঐক্য ডটকম ডটবিডি-চ্যানেল আই নজরুল মেলা

শিক্ষাপ্রতিষ্ঠানে সহজেই মিলছে স্যানিটারি ন্যাপকিন

হলি আর্টিজানের ঘটনার পর স্থগিত ফুলব্রাইট প্রোগ্রাম আবারও চালু

প্রধানমন্ত্রীর উপহারের ঢাকা-বেনাপোল ট্রেনটি আবার চালুর দাবি