বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

খুলনা বিভাগে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮

আপডেট : ১৮ জানুয়ারি ২০২২, ১৮:৩৪

খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। এরআগে ১৩ জানুয়ারি খুলনায় একজনের মৃত্যু হয়েছিল। এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগের ১০ জেলায় ১৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এর আগের দিন সোমবার শনাক্তের সংখ্যা ছিল ১৭৭ জনের।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদন থেকে জানা যায়, খুলনা বিভাগের মধ্যে করোনায় কুষ্টিয়া জেলায় ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের সংখ্যা ১৫৮ জন। এরমধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৫০ জনের শনাক্ত হয়েছে। এছাড়া যশোরে ৩৩ জন, কুষ্টিয়ায় ২৯ জন, ঝিনাইদহে ২৮ জন, চুয়াডাঙ্গায় ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। অপরদিকে, নড়াইল, বাগেরহাট ও মাগুরায় তিনজন করে এবং সাতক্ষীরায় দুইজন ও মেহেরপুরে একজনের করোনা শনাক্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগের প্রতিবেদনে আরও জানা যায়, খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে গতকাল মঙ্গলবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১৪ হাজার ৪১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ৯ হাজার ৩৪৭ জন। এছাড়া মারা গেছেন ৩ হাজার ১৯৭ জন।

এদিকে, খুলনা জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্র জানায়, করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণে সোমবার মহানগরীর বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

২৪ ঘণ্টায় ২৮ জনের করোনা শনাক্ত

রামেক করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু

যবিপ্রবির জিনোম সেন্টারে আরও ৩৫ জনের ওমিক্রন শনাক্ত

চট্টগ্রামে ১ হাজার ১৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

এ সম্পর্কিত আরও পড়ুন

খুলনা বিভাগে এক দিনে ৮১ জনের করোনা শনাক্ত

রামেক করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু