শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মহাসড়কে যাত্রী সেজে ডাকাতি করত তারা

আপডেট : ২০ জানুয়ারি ২০২২, ২০:২১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, চুরি ও ছিনতাইকারী সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তারা বিভিন্ন সময় যাত্রী বেশে ছিনতাই এবং মহাসড়কে গাড়ি ডাকাতি করত।

বুধবার ও বৃহস্পতিবার সীতাকুণ্ড, ব্রাহ্মণবাড়িয়া ও মিরসরাই থেকে তাদের গ্রেফতার করে চট্টগ্রামের মিরসরাই থানা পুলিশে। এ সময় তাদের সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল, প্রাইভেট কার ও ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সীতাকুণ্ড উপজেলার মধ্যম সলিমপুর এলাকার সেকান্দার মিয়ার ছেলে মিজানুর রহমান প্রকাশ সাদ্দাম (২৩), মিরসরাই উপজেলার পূর্ব হাইতকান্দি কুরুয়া এলাকার রবিউল হোসেনের ছেলে আরাফাত হোসেন রনি (২৩), চট্টগ্রাম ফ্রি-পোর্ট এলাকার মো. ওসমানের ছেলে তুষার (২২), সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ ছলিমপুর এলাকার ফরিদুল আলমের ছেলে মো. শহিদ (২৩), চট্টগ্রাম কালুশাহ এলাকার মৃত বজলুল হকের ছেলে মো. বক্কর (২৬), ব্রাহ্মণবাড়িয়া কসবা এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. মহসিন (২৩),  ভাটিয়ারীর হাতেম পাড়া এলাকার মো. রফিকের ছেলে রবিউল হোসেন (২৪), কুমিল্লার নাঙ্গলকোর্ট এলাকার মো. ইউসুফের ছেলে রাকিব হোসেন (২০) ও লক্ষ্মীপুরের চন্দগঞ্জ এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদুর রহমান (২৩)।

মিরসরাই থানার ওসি মজিবুর রহমান বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, চুরি ও সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি আরও বলেন, তারা বিভিন্ন সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রী বেশে ছিনতাই এবং মহাসড়কে গাড়ি ডাকাতি করত। 

ইত্তেফাক/এমআর