রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মোরেলগঞ্জে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

আপডেট : ২০ জানুয়ারি ২০২২, ২১:১১

বাগেরহাটের মোরেলগঞ্জে একাধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ননী গোপাল নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার বটতলা চন্দনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। যৌন হয়রানির শিকার এক ছাত্রীর পিতা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় মামলা দায়েরের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, বাদীর ১২ বছর বয়সী মেয়ে ঐ বিদ্যালয়ে ৪র্থ শ্রেণীর ছাত্রী। ঘটনার দিন  ৬ ডিসেম্বর দুপুর ২টার দিকে প্রধান শিক্ষক ননী গোপাল ঐ ছাত্রীকে তার অফিস কক্ষে ডেকে নেয়। এরপর প্রধান শিক্ষক ওই ছাত্রীকে তার কোলে বসিয়ে নানাভাবে যৌন হয়রানী করে। এ ঘটনার পর থেকে ওই ছাত্রী বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেয় এবং জোড় করে বিদ্যালয়ে পাঠালে আত্মহত্যা করবে বলেও তার বাবা-মাকে জানায়। ছাত্রীর বাবা-মা মেয়েকে বিদ্যালয়ে পাঠানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায় ছাত্রীটি তার মায়ের কাছে প্রকাশ করে যে, সে নিজেসহ একাধিক ছাত্রী বিভিন্ন সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল কর্তৃক যৌন হয়রানীর শিকার হয়ে আসছে। তিনি একই এলাকার জিউধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক থাকাকালে একই ধরনের ঘটনা ঘটিয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।

মোরেলগঞ্জ থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান,  যৌন হয়রানির শিকার এক ছাত্রীর পিতা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় মামলা দায়েরের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

নড়াইলে অধ্যক্ষ লাঞ্ছিত : দুই তদন্ত কমিটির একটির রিপোর্ট জমা 

অধ্যক্ষ লাঞ্ছিত: ইউনিয়ন সভাপতিকে অব্যাহতি দিলো আওয়ামী লীগ

যুবকের বিরুদ্ধে আড়াই বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ

শিক্ষক হত্যা: জিতু ৫ দিনের রিমান্ডে

এ সম্পর্কিত আরও পড়ুন

জিতুর ‘দাদাগিরিতে’ অতিষ্ঠ ছিল এলাকাবাসী

শিক্ষক হত্যা: জিতুর বাবার ১০ দিনের রিমান্ড চায় পুলিশ

শিক্ষক হত্যার ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর বাবা আটক

শিক্ষক হত্যায় প্রধান আসামিকে গ্রেফতারসহ ৬ দফা দাবিতে বিক্ষোভ