শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বরিশালকে ১২৬ রানের টার্গেট দিলো চট্টগ্রাম

আপডেট : ২১ জানুয়ারি ২০২২, ১৫:১৭

ফরচুন বরিশালের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১২৫ রান সংগ্রহ করতে সক্ষম হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এখন জয়ের জন্য বরিশালের দরকার ১২৬ রান।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের পর্দা উঠেছে। প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল। শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠানোর সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ হয়েছেন আফিফ হোসেন

শুরু থেকেই চট্টগ্রামকে চেপে ধরে বরিশালের বোলাররা। একটা সময় মনে হচ্ছিল স্কোরবোর্ডে ১০০ রানও যোগ হবে না সম্ভবত। তবে শেষ দিকে বেনি হাওয়েলের ২০ বলে ৪১ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে সেটি পাড় হতে সক্ষম হয় বন্দর নগরীর দলটি। তার এই ইনিংসে ছিল ৩টি চার ও সমান ৩টি ছক্কার মার। এছাড়া নাঈম ইসলাম ১৫, শামিম হোসেন ১৪ ও উইল জেকস ১৬ রান করেন।

বরিশালের পক্ষে সর্বোচ্চ ৩টি উইকেট শিকার করেছেন আলজারি জোসেফ। তিনি নির্ধারিত ৪ ওভারে ৩২ রানের বিনিময়ে উইকেটগুলো সংগ্রহ করেন। এছাড়া নাঈম হাসান ২টি এবং সাকিব আল হাসান, জেক লিনটট ও ডোয়াইন ব্রাভো একটি করে উইকেট নেন। সাকিব ৪ ওভারে মাত্র ৯ রান খরচ করেছেন।

ইত্তেফাক/টিএ