শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সাকিব বলেছে সে সব ফরম্যাটেই খেলবে: পাপন

আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ১২:৪০

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ছাড়াই এখন ধীরে ধীরে খেলতে অভ্যস্থ হয়ে যাচ্ছে বাংলাদেশ। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে যে, পরবর্তী সিরিজে সাকিবকে পাওয়া যাবে কি না, তাও আগে থেকে কেউ নিশ্চিত করে বলতে পারে না। দেখা গেলো, হঠাৎ করেই ছুটি চেয়ে বসলো সাবেক এই অধিনায়ক। তখন বিসিবিও তা মঞ্জুর করতে একরকম বাধ্য হয়। সাম্প্রতিক বছরগুলোতে এমনটাই দেখা গেছে। এর বাইরে ইনজুরি সমস্যা তো আছেই।

তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, সাকিব আল হাসান এখন থেকে নিয়মিত সব ফরম্যাটেই খেলবেন। তার সঙ্গে সর্বশেষ কথা বলার সময় না কি বিশ্বসেরা অলরাউন্ডার এমনটাই প্রতিশ্রুতি দিয়েছেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ফাইল ছবি

শনিবার (২২ জানুয়ারি) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নাজমুল হাসান পাপন বলেন, ‘সাকিবের সঙ্গে আমার শেষ যে কথা হয়েছে সেটার পর হয়তো আপনাদের সঙ্গেও সে কথা বলেছে। আমার সঙ্গে যা কথা হয়েছে তা হলো সে সব ফরম্যাটেই খেলবে। সাকিব বলেছে, জানুয়ারি থেকে সব ফরম্যাটে খেলবে, কোনো খেলা মিস করবে না। এর মধ্যে নিশ্চয়ই টেস্ট ম্যাচও থাকবে।’

যদিও গত ডিসেম্বরে যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে ছুটি কাটাতে যাওয়ার আগে সংবাদমাধ্যমকে সাকিব বলেছিলেন, তিনি সামনে থেকে হয়তো বেছে বেছে ক্রিকেট খেলবেন। এমনও হতে পারে যে কোনো একটি ফরম্যাট খেলা হবে না। 

ইত্তেফাক/টিএ