সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মায়ের কোলে ফিরে এলো ১০ হাজার টাকায় বিক্রি হওয়া শিশু

আপডেট : ২৩ জানুয়ারি ২০২২, ২০:১৭

স্বরূপকাঠিতে মায়ের কোলে ফিরে এলো ১০ হাজার টাকায় বিক্রি হওয়া শিশু সন্তান। শিশু সন্তানকে ফিরে পেয়ে অভাবী মা কাজল অত্যন্ত খুশি।  

নিজেদের ঘর নেই, বাড়ি নেই। বসবাস করেন অন্যের ঘরে। এক প্রকার ভিক্ষে করেই দিন কাটে তাদের। অভাব অনটন তাদের নিত্যসঙ্গী। চার সন্তান নিয়ে অভাব অনটনের মধ্যে চলছিল সংসার। এরই মধ্যে অভাবী সংসারে আসে নতুন অতিথি। অভাবের তাড়নায় ১৮ দিনের কন্যাশিশুকে বিক্রি করে দেন। তবে বিক্রির প্রায় পুরো টাকাই নিয়ে নেয় স্থানীয় একটি প্রতারক চক্র। সন্তান বিক্রির ১ লাখ ৬০ হাজার টাকার মধ্যে মাত্র ১০ হাজার টাকা পান বাবা পরিমল ব্যাপারী। এক পর্যায়ে ঘটনা জানাজানি হলে ঢাকা থেকে ঐ শিশুকে উদ্ধার করে শুক্রবার মা-বাবার কাছে পৌঁছে দিয়েছে নেছারাবাদ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে স্বরূপকাঠি উপজেলার দুর্গাকাঠি গ্রামে। হতদরিদ্র ঐ দম্পতি হলো পরিমল ব্যাপারী ও কাজল।

কাজল বলেন, সন্তান জন্মদানের পর অসুস্থ ছিলাম। সন্তানের মুখও ভালো করে দেখতে পারিনি। শিশুকন্যাকে ফিরে পেয়ে তিনি খুশি ও আনন্দিত।

নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, ঐ শিশুটিকে ঢাকা থেকে উদ্ধার করে শুক্রবার তার বাবা-মার জিম্মায় দেওয়া হয়েছে। আদালতের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন

উদ্বোধনের সময় জন্ম, নাম পদ্মা-সেতু

একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিলেন লাকি

লাখ টাকায় সন্তান বিক্রি মা-বাবার, উদ্ধার করলো পুলিশ

৫ ছেলের শ্রাদ্ধ অনুষ্ঠানে আরেক সন্তানের সুস্থতা কামনায় মায়ের আহাজারি

এ সম্পর্কিত আরও পড়ুন

পরীক্ষা দিতে যাওয়ার পথে সন্তানের জন্ম দিলেন শিক্ষার্থী

একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন সাদিয়া