বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চাঁদাবাজি মামলায় যুবমহিলালীগ নেত্রী গ্রেফতার

আপডেট : ২৪ জানুয়ারি ২০২২, ২০:২৫

সিদ্ধিরগঞ্জ শিমরাইল এলাকার বহু অপকর্মের হোতা চাঁদাবাজি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি যুব মহিলালীগ নেত্রী সুমি বেগম (৪৫) ও তার স্বামী জাহাঙ্গীর মাতবর (৫৫)-কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৪ জানুয়ারি) সকালে তাদের নিজ বাসা থেকে গ্রেফতার করে। গ্রেপ্তার জাহাঙ্গীর শিমরাইল ডেনিসেরমোড় এলাকার মৃত রফিক মাতবরের ছেলে। আর সুমি বেগম জাহাঙ্গীর আলমের স্ত্রী।

জানা গেছে, গত ২০২০ সালে জাহাঙ্গীর মাতবর ওরফে বোমা জাহাঙ্গীর ও সুমী বেগম ওরফে সমিত্রা দেবীর বিরুদ্ধে নারায়ণগঞ্জের আদলতে ২ লাখ টাকার চাঁদাবাজির মামলা করেন চম্পা ভূঁইয়া নামে এক নারী। সে মামলায় আদালত আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করার পর থেকে তারা পলাতক ছিল। 

অভিযোগ রয়েছে, সুমি ও তার স্বামী শিমরাইল এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। তারা নিজ বাসায় গানের আসরের আড়ালে মাদক সেবনের জলসা ও দেহব্যবসা চালাত। গত বছরে সিদ্ধিরগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে মাদক বিরোধী বক্তব্য দিয়ে ব্যাপক সমালোচনা সৃষ্টি করেছিল সুমি। মাদক ব্যবসায়ী সুমি নাসিকের ৪, ৫ ও ৬ নং সংরক্ষিত আসনে কাউন্সিলর নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, একটি সিআর মামলায় গ্রেফতারি পরোয়ানা মূলে সুমি ও তার স্বামী জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়। পরে সোমবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

 

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

মোটরসাইকেল-অটোরিকসার সংঘর্ষে নিহত ০১

রূপগঞ্জে ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বগুড়ায় পাঁচ হাজার লিটার সয়াবিন তেল ন্যায্যমূল্যে বিক্রি

লোহাগড়ার দুই স্কুলছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ

এ সম্পর্কিত আরও পড়ুন

ইউপি চেয়ারম্যানের বাড়িতে ঢুকে শিশু সন্তানকে কুপিয়ে হত্যা

জৈন্তাপুরে খোলা হয়েছে ২১ আশ্রয়কেন্দ্র ও কন্ট্রোল রুম

ইপিজেডের পরিকল্পনা বাতিলের দাবিতে ডিসি অফিস ঘেরাও সাঁওতালদের

১৫ জেলায় বজ্রপাতে প্রাণহানি রোধে বসলো ইএসইএটি যন্ত্র