বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ভুল থেকেই মানুষ শেখে: দিপীকা

আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ০১:১৪

আপাতত স্বামী রনবীরের সাথে নতুন কোনো প্রজেক্ট নয়। এমনটাই দিদ্ধান্ত দিপীকার। দিপীকা পাডুকোন তার নিজের প্রযোজনায় কপিল দেব এর বায়োপিক নিয়ে চলচ্চিত্র করেছিলেন। সম্প্রতি মুক্তি পাওয়া ‘এইটি থ্রি’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

নিজের প্রযোজিত ছবি ফ্লপ হওয়া প্রসঙ্গে দিপীকা বলেন, ‘ভুল থেকেই তো মানুষ শেখে। আমি শিখেছি। ছবি ব্যবসার অংকটা আসলে আলাদা।’

তবে নিজেকে আবারও স্বচ্ছন্দে ফেরাতেই আসছে তার নতুন কিছু ছবি। এর ভেতরে তরুণ অভিনেতা সিদ্ধার্থ চতুর্বেদীর বিপরীতে ‘গেহরাইয়া’ ছবিটি নিয়ে ব্যপক আলোচনা তৈরি হয়েছে। কাজিনের প্রেমিকের সঙ্গে খুনসুটি। তারপর প্রেম। শারীরিক সম্পর্ক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সেখানে। ফলে সম্পর্কের টানাপড়েনে জড়ায় চারটি চরিত্র। আপাতত এটুকুই গল্পের আভাস মিলেছে। এই নিয়ে নেটিজানরা ব্যপক আলোচনা তুলছে।

দিপীকা পাডুকোন

ইনসাইড এজ নামের একটি সিরিজ থেকে সিদ্ধার্থ’র অভিনয় জীবনের টার্নিং। এরপর বেশ কিছু ছবিতে দারুণ চমক দেখিয়েছে এই তরুণ। তবে সবাই বলছেন দিপীকার বিপরীতে এই ছবিটি সিদ্ধার্থও জন্য বড় একটি ক্যানভাস তৈরি করবে তার ক্যারিয়ারে। একই সাথে গেহরাইয়ে’ ছবিটির গল্পে যে প্রেমের আখ্যান রয়েছে, তা সিদ্ধার্থর বাস্তব জীবনের গল্প। ছবিটিতে আরো রয়েছেন অনন্যা পান্ডে এবং ধৈর্য কারওয়া।

দিপীকা জানান, ‘সিদ্ধার্থ ভীষণ মেধাবী এক অভিনেতা। ছবিটি দর্শকদের কাছে ভিন্ন এক দিপীকাকে পাবে।’

 

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

চলতি বছরে অর্জুন-মালাইকার মালাবদল!

ক্ষতবিক্ষত মুখ নিয়ে হাজির হলেন প্রিয়াঙ্কা!

ঢাকায় আসছেন শিল্পা শেঠি, মাতাবেন মঞ্চ

কান চলচ্চিত্র উৎসবে ‘মুজিব’র পোস্টার

এ সম্পর্কিত আরও পড়ুন

কানে অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে অনন্ত-বর্ষা

বেতন দিতে পারিনি, স্কুল থেকে তাড়িয়ে দিতে চেয়েছিল: শাহরুখ 

বলিউডে কেউ বন্ধু হওয়ার যোগ্য নয়: কঙ্গনা

সুপার ওম্যান হয়ে ১৪ বছর পর ফিরছেন শিল্পা!