শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

ইলিয়াসের বিরুদ্ধে সুবাহর নতুন অভিযোগ!

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২২, ১৫:১৭

সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন তারা। বিয়ের এক মাস না পেরুতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। তাদের সেই দাম্পত্যের দ্বন্দ্ব এখন চরম পর্যায়ে।

ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুবাহ। গেল ১১ জানুয়ারি রাতে বনানী থানায় মামলাটি দায়ের করেন তিনি। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাতে ফেসবুক স্ট্যাটাসে সুবাহ জানিয়েছেন, ‘মামলা উঠিয়ে মীমাংসার জন্য চাপ দেওয়া হচ্ছে আমাকে!’

সেই স্ট্যাটাসে তিনি কারও নাম উল্লেখ না করলেও, স্ট্যাটাসটি যে গায়ক ইলিয়াসকে লক্ষ্য করেই দেওয়া সেটি স্পষ্ট। এমনকি সুবাহর সেই পোস্টে নেটাগরিকদের মন্তব্যেও ইলিয়াসের বিষয় উঠে এসেছে।

প্রসঙ্গত, তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। তাদের সেই আলোচিত প্রেমের ইতি ঘটেছে আগেই। সুবাহর প্রেমকে পায়ে ঠেলে সদ্য বিদায়ী বছরের (২০২১ সাল) বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেছেন নাসির।

সুবাহ শাহ হুমায়রা। ছবি: সংগৃহীত

অন্যদিকে প্রথমে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিকেল সায়েন্সের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিশাতের সঙ্গে বিচ্ছেদের পর কারিন নাজকে বিয়ে করেন এই গায়ক। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন। তৃতীয় স্ত্রী সুবাহর সঙ্গে রাজধানীর বনানীতে সংসার পেতেছিলেন ইলিয়াস।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন