শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

রামেক হাসপাতালে রোগীর স্বজনকে পেটালেন আনসার সদস্যরা

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২২, ১৭:৫৬

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের আনসার সদস্যদের বিরুদ্ধে এক রোগীর স্বজনকে পেটানোর অভিযোগ উঠেছে। হাসপাতালের জরুরি বিভাগের গেটের সামনের এ ঘটনা ঘটে বলে জানা গেছে।  রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।  

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) হাসপাতালে এ ঘটনায় নগরীর রাজপাড়া থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী রোগীর স্বজনেরা।

ভুক্তভোগী আব্দুল্লাহ আল মামুন বলেন, ৩১ জানুয়ারি তার ৯ মাসের শিশুর ঠাণ্ডা ও ডায়রিয়ায় অসুস্থ হওয়ায় তাকে রামেক হাসপাতালে ভর্তি করেন। বৃহস্পতিবার চিকিৎসকের চাহিদা মোতাবেক শিশুর জন্য ওষুধ ও ক্যানোলা কেনার জন্য বাইরে যান। সেগুলো কিনে হাসপাতালের ভেতরে ঢুকতে গেলে আনসার সদস্য সুজন ও নূর আলমসহ অন্যেরা বাধা দেন। এসময় আনসার সদস্যদের ভুলবশত গেট পাস ভেতরে রেখে আসার কথা বললে আনসার সদস্যরা তাকে অকথ্যভাষায় গালি দেয়। গালাগালের প্রতিবাদ করলে হাতে থাকা লাঠি দিয়ে তাকে এলোপাথাড়ি মারধর করা হয়।

আব্দুল্লাহ আল মামুন আরও জানান, মারধরের পর বিষয়টি রামেক হাসপাতালের পরিচালকের কাছে অভিযোগ দিয়ে জানানো হয়, ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজ দেখলে পুরো বিষয়টি জানা যাবে।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, অভিযোগ পেয়েছি। সিসিটিভির ফুটেজ দেখে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইদুল ইসলামের মোবাইলে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি।

ইত্তেফাক/এমএএম