শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আশুগঞ্জে ফেনসিডিল ও গাজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

আপডেট : ০৫ ফেব্রুয়ারি ২০২২, ১৪:০৬

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকায় শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালে অভিযান চালিয়ে ২০১ বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাজাসহ শেখ আব্দুল নয়ন (৩০) ও রাজু মিয়া (৩৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। এসময় একটি প্রাইভেট ও মাদক বিক্রির নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়।

শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রেফতার ও মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ভৈরব ক্যাম্প অধিনায়ক রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের।

গ্রেপ্তারকৃত শেখ আব্দুল নয়ন বাগেরহাট জেলার কচুয়া উপজেলার গিমান্টাকাটি গ্রামের শেখ আব্দুল আজিজের ছেলে এবং রাজু মিয়া নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার চনপাড়া গ্রামের আশু মিয়ার ছেলে।

জব্দকৃত ফেন্সিডিল, গাঁজা ও মাদক পরিবহণে ব্যবহৃত প্রাইভেটকার

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের একটি অভিযানিকদল শনিবার সকালে আশুগঞ্জ গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে ঢাকাগামী একটি প্রাইভেটকার আটক করে। এসময় প্রাইভেটকার তল্লাশি করে ২০১ বোতল ফেন্সিডিল ও ৪ কেজি গাঁজা সহ তাদেরকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে তারা মাদকদ্রব্য ক্রয় করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে। এ ঘটনায় আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

 

ইত্তেফাক/ আরাফাত

এ সম্পর্কিত আরও পড়ুন

আওয়ামী লীগ নেতা রিপন হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

কুড়িগ্রামে উপজেলা চেয়ারম্যান গ্রেফতার

পূর্বধলায় শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

অধ্যক্ষের গলায় জুতার মালা পরিয়ে দেওয়া রনি গ্রেফতার

এ সম্পর্কিত আরও পড়ুন

বরিশালে গ্যাস সিলিন্ডার থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ১

হাতিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৭৯ জনকে জরিমানা

খুলনায় আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টার অভিযোগে মামলা গ্রেফতার ২

শিক্ষক হত্যায় প্রধান আসামিকে গ্রেফতারসহ ৬ দফা দাবিতে বিক্ষোভ