বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আলিয়ার জয়জয়কার...

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২২, ০১:৫৯

নতুন বছরটি যেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের হতে যাচ্ছে। বলিউড ও দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় বাজেট ও আলোচিত সিনেমাগুলো এখন তার হাতে। যেগুলো চলতি বছর একে একে মুক্তি পাবে।

সেই তালিকায় রয়েছে, ‘গাঙ্গুবাঈ কটিয়াদি’, ‘আরআরআর’, ‘তখত’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘রকি অর রানি কি প্রেমকাহানি’ ও ‘ডার্লিস’-এর মতো সিনেমাগুলো। এই সিনেমাগুলো ঘিরে শুধু আলিয়ার প্রত্যাশা নয়, দর্শকদেরও কৌতুহলের শেষ নেই। বর্তমানে ‘গাঙ্গুবাঈ কটিয়াদি’র প্রচারণায় বেশ ব্যস্ত এই অভিনেত্রী। ক’দিন আগেই সিনেমাটির ট্রেলার মুক্তি এবং প্রশংসিত হয়েছে। সেই রেশ কাটতে না কাটতেই ৮০ কোটি রুপিতে নিজের প্রযোজিত ও অভিনীত ‘ডার্লিস’ ওটিটিতে মুক্তি দিচ্ছেন তিনি।

এদিকে ‘আরআরআর’ সিনেমাটি মুক্তির তারিখ পেছালেও শুরু থেকেই দর্শকদের মাঝে বড় তুলেছে। প্রতিটি সিনেমায় আলিয়ার ভিন্ন ভিন্নরূপে হাজির হওয়া রীতিমতো অবাক করেছে সিনেবোদ্ধাদের। অন্যদিকে আগেই আলিয়া ঘোষণা করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির পর বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। নিজের এমন প্রাপ্তির মাঝে নতুন আরো একটি প্রত্যাশার কথা জানালে তিনি। বর্তমানে আলোচিত ও সফল সিনেমা ‘পুষ্প: দ্য রাইজ’-এর হিরো দক্ষিণী সুপারস্টার আল্লু অজুর্নের সঙ্গে কাজের ইচ্ছের কথা জানালেন আলিয়া। সুযোগ পেলে এ বছরই তার বিপরীতি পর্দায় আসতে চান তিনি। সব মিলিয়ে এ বছরই প্রাপ্তির খাতা ষোলআনা পূর্ণ করতে যাচ্ছেন আলিয়া, এ কথা বলার অবকাশ রাখে না

ইত্তেফাক/ইউবি

এ সম্পর্কিত আরও পড়ুন