বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

দলগত ইভেন্টেও বাংলাদেশের পদক

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২২, ০৯:৫৩

সিঙ্গাপুরের চেয়ে দেড় পয়েন্ট পিছিয়ে থাকায় সোনার লড়াইয়ে যেতে পারেনি বাংলাদেশ। তবে ঠিকই ব্রোঞ্জ পদক ভাগিয়ে নিয়েছেন। ইন্দোনেশিয়ার জাকার্তায় অনুষ্ঠিত আইএসএসএফ গ্র্যাঁ প্রিতে ১০ মিটার এয়ার রাইফেলের মিশ্র দলগত ইভেন্টে ব্রোঞ্জ জিতেছেন বাংলাদেশের দুই শুটার মোহাম্মদ আলি ও নাফিসা তাবাসসুম। স্বর্ণ জিতেছেন ইন্দোনেশিয়া-১-এর মনিকা দারিয়ান্িত ও ফতুর গুস্তাফিয়ান এবং রুপা গিয়েছে সিঙ্গাপুর-১-এর ফেরনেল কিয়ান নি ও তিয়ানরুই গাইয়ের।

প্রতিযোগিতাটিতে এ নিয়ে দুটি পদক পেলেন নাফিসা। এর আগে গত পরশু ১০ মিটার এয়ার রাইফেলে নারী ব্যক্তিগত ইভেন্টে ব্রোঞ্জ জিতেছিলেন তিনি। এবার আলির সঙ্গে জুটি বেঁধে পদক নিশ্চিত করেন তিনি। ইভেন্টটিতে বাংলাদেশের আরও একটি দলও অংশ নিয়েছিল। বাংলাদেশ-২ নামে সে দলে ছিলেন সৈয়দা আতিকা হাসান ও রাব্বি হাসান মুন্না। সেমিফাইনালে একই গ্রুপে ছিল বাংলাদেশ-১ ও বাংলাদেশ-২ দল। কিন্তু ৩৮.৫ পয়েন্ট স্কোর নিয়ে হতাশ করেন আতিকা-মুন্না।

আজ (১২ ফেব্রুয়ারি) এয়ার রাইফেল পুরুষ দলগত ইভেন্টের বাছাইপর্বে বাংলাদেশের হয়ে খেলবেন মোহাম্মদ আলি, শোভন চৌধুরী ও রাব্বী হোসেন মুন্না। নারী দলগত ইভেন্টে লাল-সবুজ পতাকার প্রতিনিধিত্ব করবেন সাজিদা হক, সৈয়দা আতিকা হাসান ও নাফিসা তাবাসসুম। 

ইত্তেফাক/টিএ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন