বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

বাংলা গানে প্রথম নারগিস ফাখরি

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২২, ২২:২৮

তুই কি রাখিস মনেরই খবর, তুই কি জানিস, আমি শুধু তোর—ভালোবাসার এমন কথায় নির্মিত হলো গান ‘মনেরই খবর’। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস। গেয়েছেন এ সময়ের শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী লুইপা ও শামিম হাসান। 

টিএম রেকর্ডসের ব্যানারে গানটি প্রকাশ হয়েছে আজ ভালোবাসা দিবসে

টিএম রেকর্ডসের ব্যানারে নতুন এই গানটি প্রকাশ হয়েছে আজ ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে। তবে গানটির সবচেয়ে বড় চমক বলিউড নায়িকা নারগিস ফাখরি। বাংলা গানে এই প্রথম মডেল হলেন তিনি। তার সঙ্গে গানটিতে মডেল হয়েছেন মডেল আসিফ আজিম।

নারগিস ফাখরির সঙ্গে গানটিতে মডেল হয়েছেন আসিফ আজিম

ক্লাসিক্যাল ঘরানার রোমান্টিক এ গানের ভিডিওটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। গানের স্টাইলিং ও প্রযোজনা করেছেন ফারজানা মুন্নী। গানটি প্রসঙ্গে লুইপা বলেন, ভালোবাসা দিবসে এমন একটি ভালোবাসার গান শ্রোতাদের সামনে উপস্থাপন করতে পারবো, কখনো ভাবিনি। আমাকে গানটি কন্ঠে তুলে দেয়ার জন্য কৌশিক হোসেন তাপস ভাইয়ার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যে ভালোবাসায় আমরা সবাই মিলে গানটি তৈরি করেছি, সে ভালোবাসায় শ্রোতারাও মিলেমিশে একাকার হয়ে যাবে বলেই আমার বিশ্বাস।’

কৌশিক হোসেন তাপসের কথা, সুর ও সংগীতায়োজনে গানটি গেয়েছেন লুইপা ও শামিম হাসান

উচ্ছ্বসিত শামিম হাসান বললেন, ‘গানটি যখন তৈরি হচ্ছিল সেই বিশেষ মুহূর্তগুলোর সাক্ষী আমি ছিলাম। ভাবতেই পারিনি আমার কণ্ঠেই গানটি তুলে দেবেন তাপস ভাই। শ্রোতাদের ভালো লাগবে বলে আশা করছি।’ উল্লেখ্য, টিএম রেকর্ডসের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি।

 

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন