সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
The Daily Ittefaq

প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ে!

আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০২২, ১৪:৩৯

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় জুটি প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্ত। এই জুটি বিয়ে করতে যাচ্ছেন। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সোশ্যাল মিডিয়ায় প্রসেনজিৎ নিজেই দিয়েছেন এমন ঘোষণা।

বিয়ের ডিজিটাল আমন্ত্রণপত্রের ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন প্রসেনজিৎ। সেখানে লেখা রয়েছে, ‘সবিনয় নিবেদন, মহাশয়/মহাশয়া, বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি- প্রসেনজিৎ weds ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ ও সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চ্যাটার্জি। বিয়ের তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটালপত্র দ্বারা নিমন্ত্রণের ত্রুটি মার্জনীয়।- বিনীত, বিনীতা প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্ত। বিয়ে সম্পর্কিত যেকোনো বিষয়ে খোঁজ নিতে লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।’

প্রসেনজিতের এমন পোস্ট দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকের চোখ ছানাবড়া! হচ্ছেটা কী? প্রশ্ন ঘুরছে সবার মনে।

প্রসেনজিৎ চ্যাটার্জি ও ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবি: সংগৃহীত

আসল ঘটনা হলো, টলিউডের জনপ্রিয় এই জুটি দীর্ঘদিন পর আবার রূপালী পর্দায় ফিরছেন। সিনেমার নাম-‘প্রসেজিৎ weds ঋতুপর্ণা’। আর সেই সিনেমার প্রচারেই এমন অভিনব ঘোষণা দিয়েছেন অভিনেতা। ভালোবাসা দিবসে এমন অভিনব সারপ্রাইজ পেয়ে খানিকটা হতচকিত হয়ে গেছেন জুটির ফ্যানরা, তবে সিনেমাটি নিয়ে উত্তেজনার পারদ যে ইতিমধ্যেই চড়ে গেছে তা বলার অপেক্ষা রাখে না।

জানা গেছে, পল্লবী চ্যাটার্জি সম্পর্কে প্রসেনজিতের বোন। মোহর ও শর্মিষ্ঠা প্রসেনজিৎ ও ঋতুপর্ণার ব্যবসায়িক কাজ দেখে থাকেন। সম্রাট শর্মা টলিউডের একজন পরিচালক।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন