মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ক্যাফে সাও পাওলো ঘুরে দেখলেন ব্রাজিলের রাষ্ট্রদূত

আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৩৬

দেশের মানুষকে বিশ্বের বিভিন্ন দেশের খাবারের সাথে পরিচয় করিয়ে দেয়া, বিশ্বমানের মানসম্মত খাবারের স্বাদ এবং কফি কালচারের সাথে পরিচয় করিয়ে দেয়ার লক্ষ্যে ধানমন্ডিতে মডেল গ্রুপ এর হাত ধরে যাত্রা শুরু করে ক্যাফে সাও পাওলো। ব্রাজিলের বিখ্যাত শহর সাও পাওলো এর সাথে মিলিয়ে এর নাম রাখা হয় ক্যাফে সাও পাওলো। 

১৮ ফেব্রুয়ারি, সাও পাওলোতে বিশেষ এক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ব্রাজিলের রাষ্ট্রদূত জোয়া তাবাযারা দি অলিভিয়েরা জুনিয়র। সেখানে মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকএম ডি মাসুদুজ্জামান তাকে অভ্যর্থনা জানান। ক্যাফে সাও পাওলো এর হেড অফ সার্ভিস শাহীন সারোয়ার এবং ক্যাফে সাও পাওলো টিম তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কটন এসোসিয়েশনের প্রেসিডেন্ট মোহাম্মদ আইয়ুব। এরপর অতিথিদেরকে ক্যাফে সাওলো এর ভিতর ঘুরে দেখানো হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্রাজিলের রাষ্ট্রদূত ও মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। 

রাষ্ট্রদূত বাংলাদেশ এবং ব্রাজিলের সম্পর্ককে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাবার আশাবাদ ব্যক্ত করেন। ক্যাফে সাও পাওলো যেনো বাংলাদেশের মানুষকে মানসম্মত কফি আর মুখরোচক খাবার পরিবেশন করে আরো সামনের দিকে এগিয়ে যেতে পারে এই আশা রাখেন। এর পর অতিথিদেরকে ক্রেট দিয়ে সম্মান জানানো হয়। অনুষ্ঠানের শেষে কেক কাটা এবং মধ্যাহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

ইত্তেফাক/এসজেড

এ সম্পর্কিত আরও পড়ুন

শাহজালাল বিমানবন্দরে ফের দুই বিমানের সংঘর্ষ  

দক্ষিণখানের ‘চেয়ারম্যান বাড়ি’ রাস্তা বৃষ্টি ছাড়াই ডুবে থাকে হাঁটু পানিতে 

বিশেষ সংবাদ

যাত্রীছাউনি যখন ব্যবসাকেন্দ্র

আস্তানায় খুন: পীর হাসান শাহ ও নারী মুরিদ আটক

এ সম্পর্কিত আরও পড়ুন

রত্নাগর্ভা আম্বিয়ার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

‘ইভ্যালির কাছে ২৫ কোটি টাকার পণ্য রয়েছে’

হলি আর্টিজানে নিহতদের স্মরণ

হলি আর্টিজান হামলা: কী ঘটেছিল সেদিন