শনিবার, ২৫ জুন ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চবিসাসের নেতৃত্বে সাইফুল-রায়হান

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২২, ০৮:৩৭

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটি নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিনের মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে দৈনিক পূর্বকোণের রায়হান উদ্দিন।

এছাড়া সহ-সভাপতি পদে দৈনিক সময়ের আলোর প্রতিনিধি আহমাদ সালমান সাকিব, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি মাহবুব এ রহমান নির্বাচিত হয়েছেন।

তিনটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৩ জন। তারা হলেন- অর্থ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে ঢাকা পোস্টের প্রতিনিধি রুমান হাফিজ, দফতর ও প্রচার প্রকাশনা সম্পাদক পদে দৈনিক আজাদীর প্রতিনিধি ইমাম ইমু, এবং কার্যনির্বাহী সদস্য পদে বাংলানিউজের প্রতিনিধি মোহাম্মদ আজহার।

নির্বাচনে মোট সাতটি পদের বিপরীতে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়া ৩৫ জন সদস্যের মধ্যে ৩৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এর আগে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে শুরু হয় ভোটগ্রহণ। চলে দুপুর ২টা পর্যন্ত। বিকেল আড়াইটায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ড. শহীদুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার এসএএম জিয়াউল ইসলাম, সহকারী প্রক্টর আহসানুল কবীর ও নির্বাচন পর্যবেক্ষক হুমায়ুন মাসুদ।

ইত্তেফাক/এসটিএম

এ সম্পর্কিত আরও পড়ুন

'সাংবাদিকরা মঙ্গল গ্রহের প্রাণী'

চবিতে জামাল নজরুল ইসলাম জাতীয় তরুণ গবেষক সম্মেলন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

এ বছরেই পঞ্চম সমাবর্তন: উপাচার্য

চবির নতুন ডিন হলেন যারা  

এ সম্পর্কিত আরও পড়ুন

চবি হিস্ট্রি ক্লাবের নেতৃত্বে যিশু-লীনা

চবিতে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষ চলছে

চবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন

চবিতে ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষ