বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চুপ ছিলাম বলেই সম্পর্কটা টিকে আছে: দীপিকা

আপডেট : ২২ মার্চ ২০২২, ০১:২৬

‘আমি চুপ ছিলাম বলেই সম্পর্কটা টিকে আছে।’ আনুশকা শর্মার সাথে নিজের বিরোধে জড়ানো প্রসঙ্গে এমনই মন্তব্য করেছেন দীপিকা পাড়ুকোন। গত কয়েকবছর আগে দীপিকা ও আনুশকা শর্মার ভেতরে তুমুল এক দ্বন্দ্ব তৈরি হয়। এই দ্বন্দ্বের মূল কারণটি অবশ্য গণমাধ্যমও অনেক পরে জেনেছে।

একটি বহুজাতিক কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সংযুক্তি নিয়েই মূলত তাদের বিরোধের সূত্রপাত। দীপিকা তার নির্ধারিত পারিশ্রমিক চাইলে কোম্পানি মৌখিকভাবে রাজী হয়ে গেলেও আনুশকা নিজের বাজারদর থেকে কমিয়ে কোম্পানিকে অফার করেন। ফলে দীপিকার কাজটি অনায়াসে চলে যায় আনুশকার ঘরে। ব্যাকডোর দিয়ে এইভাবে কাজ হাতিয়ে নেবার বিষয়টি কোনোভাবেই মানতে পারেননি দীপিকা।

এরপর দুজনার মুখ চাওয়াচায়ি বন্ধ ছিল অনেকদিন। এদিকে আনুশকা দীপিকা প্রসঙ্গে বিভিন্ন গণমাধ্যমে দুয়েকটা টিপ্পনি কাটলেও একেবারেই মুখে কুলুপ এঁটেছিলেন দীপিকা পাড়ুকোন। সাংবাদিকেরা দীপিকার মুখ থেকে একটি কূটতর্কও বের করতে পারেননি আনুশকার বিরুদ্ধে। ফলে বছর কয়েক পরে দীপিকার সাথে আনুশকার রাগ ক্ষোভের বরফ গলতে শুরু করে।

সেই ঘটনাকে উল্লেখ করেই দীপিকা বলেন, ‘আমি ঐসময় চুপ না থাকলে হয়ত আনুশকার সাথে আমার চিরদিনের জন্য সম্পর্কটাই নষ্ট হয়ে যেত। আমি তা করতে চাইনি। অন্যদিকে নিজের ভুল স্বীকার করে দীপিকার এই চুপ থাকার বিষয়টি প্রশংসা করেন আনুশকা।

ইত্তেফাক/এমআর

এ সম্পর্কিত আরও পড়ুন

ক্যারিয়ারের সেরা সময়ে কিয়ারা

এবার স্বরা ভাস্করকে হত্যার হুমকি

২৫ লাখ টাকা নিয়ে আসামে বন্যার্তদের পাশে আমির খান

যমজ ছেলে চান আলিয়া ভাট!

এ সম্পর্কিত আরও পড়ুন

‘সন্তানের নাম আমরা ঠিক করে রেখেছি কিন্তু এখন বলবো না’

‘আমার বেবির বেবি হতে চলেছে’

ছেলেকে কাঁধে নিয়ে লন্ডনে কনসার্ট দেখলেন সাইফ

‘আমার বাচ্চার নাম ট্যাটু করাব’