শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিচ্ছেদ গুঞ্জন উসকে দিলেন শ্রদ্ধা! 

আপডেট : ২৬ মার্চ ২০২২, ০৯:৫২

গত কয়েক বছর ধরেই বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও রোহন শ্রেষ্ঠের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চলছে বলিপাড়া থেকে শুরু করে ভক্তদের মাঝে। এমনকি গত বছর তাদের বিয়ে নিয়েও মুখরোচক আলোচনার জন্ম হয়েছিল।

সে সময় শ্রদ্ধার বাবা জানিয়েছিলেন, রোহান শ্রদ্ধার পারিবারিক বন্ধু। শ্রদ্ধা যদি তার সঙ্গে কোনো সম্পর্কে জড়ায় তাহলে সেটাও তিনি মেনে নেবেন। যদিও শুরু থেকেই ‘জাস্ট ফ্রেন্ড’ বলেই বিষয়টি চেপে যাচ্ছেন তারা। তাদের মাঝে যে গভীর সম্পর্ক রয়েছে তা তাদের একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ এবং একে অন্যের পরিবারে যাতায়াত প্রমাণ করে। 

তবে এবার আর প্রেম-বিয়ে নয়, একেবারে বিচ্ছেদের খবরে শিরোনামে এলেন তারা। ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করেছে, দীর্ঘ ৪ বছরের প্রেমের অবসান ঘটিয়েছেন শ্রদ্ধা-রোহান। কারণ হিসেবে শ্রদ্ধার জন্মদিনের পার্টিতে রোহানের অনুপস্থিতিকে সামনে এনেছেন তারা। তবে এ নিয়ে এখনও শ্রদ্ধা-রোহান কোনো মন্তব্য না করলেও নিজের ইনস্টাগ্রামে শ্রদ্ধা সমালোচক-ভক্তদের উদ্দেশ্য করে লিখেছেন, ‘আরও বলো।’ যেখানে শ্রদ্ধার ভাইসহ অনেকেই কমেন্টস করেছেন। 

শ্রদ্ধার এমন লেখায় অনেকেই বিচ্ছেদের বিষয়টি গুঞ্জন বলেই মনে করছেন। নিজেদের ব্যস্ততায় তারা দূরে থাকলেও তাদের মাঝে সম্পর্ক এখনও রয়েছে বলেই মনে করছেন অনেকে। আবার কেউ কেউ মন্তব্য করছেন, শ্রদ্ধা এমন পোস্ট করে প্রেমের গুঞ্জনে জোর হাওয়া লাগালেন! নিজেকে আলোচনায় রাখার কৌশল অবলম্বন করছেন এই অভিনেত্রী। 

তবে এমন নানা আলোচনা-সমালোচনা ছাপিয়ে এখন দেখার বিষয় তাদের সম্পর্ক কোথায় গিয়ে শেষ হয়। এদিকে বর্তমানে শ্রদ্ধা ‘নাগিন’, ‘চালবাজ ইন লন্ডন’, লুভ রঞ্জনের নাম ঠিক না হওয়া একটি সিনেমাসহ বেশ কয়েকটি আলোচিত সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন