বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রমজানে আদালতের সময়সূচি 

আপডেট : ৩১ মার্চ ২০২২, ১০:০১

পবিত্র রমজান উপলক্ষে আপিল বিভাগ, হাইকোর্ট বিভাগ ও অধস্তন আদালতের সময়সূচি নির্ধারণ করা হয়েছে। আদালত ও অফিসের সময়সূচি নির্ধারণ করে সুপ্রিম কোর্ট প্রশাসন তিনটি বিজ্ঞপ্তি জারি করেছে।
 
আপিল বিভাগের সূচিতে বলা হয়েছে, রমজানে সাপ্তাহিক ও সরকার ঘোষিত ছুটির দিন ব্যতীত রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত অফিসের কার্যক্রম সকাল সাড়ে ৮টা থেকে বিকেল তিনটা পর্যন্ত চলবে। তবে, দুপুর একটা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত বিরতি থাকবে।  আপিল বিভাগের কোর্টের সময়সূচি অপরিবর্তিত থাকবে।  

হাইকোর্ট বিভাগের সূচিতে বলা হয়েছে, রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত আদালতের কার্যক্রম সকাল সাড়ে ১০টা থেকে বিকেল তিনটা ১৫মিনিট পর্যন্ত চলবে। তবে, দুপুর একটা ১৫ মিনিট থেকে দুইটা পর্যন্ত যোহর নামাজের বিরতি থাকবে।  

অফিসের সময়সূচিতে বলা হয়েছে, সকাল ৯টা ১৫মিনিট থেকে সাড়ে তিনটা পর্যন্ত অফিস চলবে। তবে দুপুর ১টা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত যোহর নামাজের বিরতি থাকবে।  

অধস্তন আদালতের সূচিতে বলা হয়েছে, রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত আদালতের কার্যক্রম সকাল সাড়ে ৯টা থেকে বিকেল তিনটা পর্যন্ত চলবে। তবে, দুপুর একটা ১৫ মিনিট থেকে দেড়টা পর্যন্ত যোহর নামাজের বিরতি থাকবে।  

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

পদ্মা সেতু নিয়ে ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশন গঠনের নির্দেশ

বিশেষ সংবাদ

গরু-মহিষ নিয়ে আর দ্বন্দ্বে যাবেন না জামাই-শ্বশুর

হারুনের চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠনে আবেদন

১৫ বছর কনডেম সেলে থাকা ফাঁসির ২ আসামি খালাস

এ সম্পর্কিত আরও পড়ুন

সাবেক প্রতিমন্ত্রী রেদোয়ানের জামিন বাতিল, আত্মসমর্পণের নির্দেশ

আনসার বিদ্রোহ: খালাস প্রাপ্তদের পুনর্বহাল প্রশ্নে রায় ২ আগস্ট 

কার্যতালিকা থেকে ড. কামালের রিট বাদ দিলেন হাইকোর্ট

জুরাইনের ঘটনায় যেই অপরাধ করুক, তার বিচার হবে: আপিল বিভাগ