মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কাউন্টিতে পাকিস্তানের সাত ক্রিকেটার

আপডেট : ০৫ এপ্রিল ২০২২, ২৩:২২

অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজের পরই আন্তর্জাতিক ক্রিকেটে দুই মাসের বিরতি পাচ্ছেন পাকিস্তানের ক্রিকেটাররা। এই ফাঁকা সময়ে ইংলিশ কাউন্টি ক্রিকেট খেলবেন রিজওয়ান-শাহিন শাহ আফ্রিদিরা।

কাউন্টিতে খেলতে ইতিমধ্যে সাত ক্রিকেটারকে ছাড়পত্র দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আগামী ৭ এপ্রিল থেকে শুরু হবে কাউন্টির নতুন মৌসুম।

ছাড়পত্র পাওয়া ক্রিকেটাররা হলেন- মোহাম্মদ রিজওয়ান, আজহার আলি, শাহিন শাহ আফ্রিদি, হাসান আলি, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ ও জাফর গোহার। কাউন্টি খেলতে দ্রুতই ইংল্যান্ডে রওনা হবেন তারা।

মিডলেসেক্সের হয়ে শাহিন আফ্রিদি, সাসেক্সে রিজওয়ান, উস্টারশায়ারে আজহার, গ­স্টারশায়ারে নাসিম শাহ-জাফর গোহার, ল্যাঙ্কাশায়ারে হাসান আলি এবং হ্যাম্পশায়ারে খেলবেন আব্বাস। তবে ছাড়পত্রের শর্তে বলা হয়েছে, জাতীয় দলের আন্তর্জাতিক সিরিজের জন্য ডাকা হলে ফিরতে হবে।

পাকিস্তানের পরের আন্তর্জাতিক সিরিজ আগামী জুনে। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান। তারপর জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে বাবর আজমের দল। জুলাইয়ের শেষ দিকে নেদারল্যান্ডস সফর করবে পাকিস্তান। পরে শ্রীলঙ্কায় এশিয়া কাপে অংশ নেবে দলটি।

ইত্তেফাক/টিএ

এ সম্পর্কিত আরও পড়ুন

‘ওয়ানডে এখন বিরক্তিকর’

এশিয়া কাপ: দল ঘোষণায় বাড়তি সময় পেল বাংলাদেশ 

৯ বছর পর সিরিজ জিতলো জিম্বাবুয়ে

শুরুতেই হাসান মাহমুদের জোড়া আঘাত

এ সম্পর্কিত আরও পড়ুন

সিরিজ বাঁচানোর ম্যাচে ২৯১ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ 

৪১ বলে ৪১ রান করে ফিরলেন মিরাজ

সাজঘরে ফিরলেন মুশফিক

৫০ ছুঁয়ে ফিরলেন তামিম