বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

সোনাক্ষীকে একটি পয়সাও দেবেন না বাবা শত্রুঘ্ন সিনহা!

আপডেট : ০৯ এপ্রিল ২০২২, ০৩:৫৪

বলিউড দুনিয়ার সবচেয়ে জনপ্রিয় কয়েকজন তারকার একজন হলেন শত্রুঘ্ন সিনহা। অসাধারণ ডায়লগ ডেলিভারি এবং চরিত্রের রূপায়ণের মাধ্যমে বলিউডে নিজের আলাদা পরিচয় তৈরি করেছিলেন বর্ষীয়ান এই অভিনেতা। একসময় প্রতিটি চলচ্চিত্র সুপারহিট হতো তার।

তবে সিনহা পরিবারের আরেক সদস্যও এখন বলিউডের চেনা মুখ, তিনি শত্রুঘ্নর মেয়ে সোনাক্ষী সিনহা। ইতিমধ্যেই বেশকিছু সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হয়েছেন এই অভিনেত্রী।

তবে কিছুদিন যাবত বাবা-মেয়ে একসঙ্গেই  সামাজিক যোগাযোগ মাধ্যমে চর্চায় রয়েছেন। এর কারণ হলো শত্রুঘ্ন সিনহার একটি বক্তব্য, যার কেন্দ্রবিন্দুতে রয়েছে তার সম্পত্তি। তিনি ঘোষণা করেছেন, মেয়ে সোনাক্ষীকে নিজের কোনো সম্পত্তি দেবেন না। আর তাতেই সরব হয়ে উঠেছেন নেটিজেনরা!

শত্রুঘ্ন সিনহা ও শত্রুঘ্ন সিনহা। ছবি: সংগৃহীত

দিন কয়েক আগে কপিল শর্মা শো'তে উপস্থিত হয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। সেখানেই সরাসরি ঘোষণা করেন, সোনাক্ষীকে সম্পত্তির ভাগ দেবেন না তিনি। তার বদলে নিজের দুই ছেলেকে সব সম্পত্তি দেবেন তিনি। কিন্তু প্রশ্ন হচ্ছে, কি এমন কারণ হয়ে গেল যে আপন মেয়েকে সম্পত্তির অধিকারবঞ্চিত করবেন তিনি?

কপিলের শো'তে শত্রুঘ্ন বলেন, তিনি মনে করেন, সোনাক্ষী নিজের পায়ে প্রতিষ্ঠিত এবং নিজের মতো জীবন দাড় করিয়ে নিয়েছে। সে নিজেই চাইলে বাড়ি-গাড়ি কিনতে পারে এবং নিজের ভরণপোষণের দায়িত্ব নিতে পারে। সে কারণেই সম্পত্তি দুই ছেলেকে দেওয়ার কথা ভেবেছেন শত্রুঘ্ন সিনহা। তবে এখনো পর্যন্ত এই মর্মে কোন আনুষ্ঠানিক ঘোষণা বা চুক্তিপত্র লিখিত হয়নি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন