বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

উত্তরায় কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ৩

আপডেট : ১৪ এপ্রিল ২০২২, ১৪:৩৫

রাজধানীর উত্তরায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলে থাকা এক নারীসহ তিন আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন- মোটরসাইকেল আরোহী এনামুল, হনুফা ও অনিক (১৮)। 

আজ বৃহস্পতিবার (১৪ এপ্রিল) ভোর সাড়ে ৫ টার দিকে উত্তরা পশ্চিম থানার রবীন্দ্র সরণি রোডের আমির কমপ্লেক্সের সামনে এই দুর্ঘটনা ঘটে।

ডিএমপি'র  উত্তরা বিভাগের উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. আখতারুজ্জামান ইলিয়াস এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার  ভোর সাড়ে ৫ টার দিকে উত্তরা পশ্চিম থানার রবীন্দ্র সরণি রোডের আমির কমপ্লেক্সের সামনে দ্রুতগতিতে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী হনুফা নাম এক নারী ও এনামুল মারা যান। এদের সঙ্গে থাকা অনিক (১৮) নামে একজনকে পুলিশ গুরুতর আহত অবস্থায় উদ্বার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে আজ সকাল ৮ টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অনিক মারা যান।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, নিহতরা একে অপরের আত্মীয় কিনা তাদের বিস্তারিত পরিচয়  জানার চেষ্টা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জেনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো, বাচ্চু মিয়া জানান, উত্তরায় সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিন জন মারা গেছেন।  তাদের মধ্যে অনিক আজ সকাল ৭ টা ৫০ মিনিটের সময় ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আর ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী  এনামুল, হনুফা মারা গেছে। 

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো,  মোজাম্মেল অনিককে হাসপাতালে নিয়ে আসেন।

ইত্তেফাক/কেকে

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

লাইসেন্স ছাড়াই রাজধানী দাপিয়ে বেড়াচ্ছেন ৭৫ হাজার চালক

গুলিস্তানে বাসচাপায় যুবক নিহত

ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো শিক্ষার্থীর 

যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যানের চাপায় পুলিশ কনস্টেবল নিহত

এ সম্পর্কিত আরও পড়ুন

বাসের ধাক্কায় শিক্ষার্থী আহত, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত বিমান বাহিনী কর্মকর্তার মৃত্যু

রাজধানীতে বাসচাপায় পুলিশ সদস্য নিহত

হাতিরঝিলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২