শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আলিয়ার কনের সাজ নিয়ে কেন এত মুগ্ধতা 

আপডেট : ১৪ এপ্রিল ২০২২, ১৬:৫৬

আজ বিকলে বলিউডের দুই সুপারস্টার আলিয়া ভাট ও রণবীর কাপুর বিয়ে করতে যাচ্ছেন। কাপুর ও ভাট পরিবারের হাইপ্রোফাইল এই বিয়েতে আলিয়া সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লেহঙ্গাতে সেজে উঠবেন, এটা পুরনো খবর। 

নতুন খবর হলো বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে জল্পনা-কল্পনার শেষ নেই কোন বিশেষ সাজে সাজবেন অসংখ্য তরুণের হার্টথ্রব নায়িকা আলিয়া ভাট। কেউ কেউ বলছেন, হয়তো আলিয়া তার কোনো বিশেষ সিনেমার কনের সাজে সাজবেন আজ। তাহলে জেনে নেওয়া যাক আলিয়া অভিনীত কয়েকটি সিনেমার কথা, যেখানে কনের সাজে সেজেছিলেন তিনি। 

টু স্টেটস: এই ছবির শেষ দৃশ্যে দক্ষিণ ভারতীয় কনের সাজে সেজেছিলেন আলিয়া। পরনে ছিল লাল লেহঙ্গা, মাথায় ফুলের মালা, গলায় সোনার হার, কানে ঝোলা দুল আর কোমর বন্ধনী দিয়েই ছিল তার ছিমছাম সাজ। ঠোঁটে লাল লিপস্টিক ও ছোট লাল টিপে আলিয়াকে দেখে আপ্লুত হয়েছিল তার অগণিত ভক্তরা। 

কেউ কেউ বলছেন, হয়তো আলিয়া তার কোনো বিশেষ সিনেমার কনের সাজে সাজবেন আজ

হাম্পটি শর্মা কি দুলহনিয়া: এ ছবিটিতে কনের বেশে নজর কেড়েছিলেন আলিয়া। গোলপি লেহঙ্গা আর চোখে রঙিন চশমা— সেই সাজ ছিল বাঁধাধরা কনের সাজ থেকে একেবারেই আলাদা। ছবিতে নিজের বিয়েতে সব্যসাচীর লেহঙ্গা ছাড়া পরবে না বলে দারুণ খুঁতখুতে ছিল আলিয়ার চরিত্র! বাস্তবেও ছবিটা কিন্তু একেবারেই এক!

রাজি:  মুসলিম কনের সাজে আলিয়া সেজেছিলেন রাজি ছবিতে। গোলাপি রঙের ব্রোকেডের কুর্তি-শারারা সেট, তার সঙ্গে আকাশি রঙের ওড়না। ওড়নায় আবার ছিল চওড়া জড়ির কাজ। গলায় সীতাহার, বড় টিকলি, চোখে সুরমায় আলিয়ার সেই সাজ ছিল নজরকাড়া।

কলঙ্ক: কনে রূপে আলিয়ার সাবেকি সাজ ভক্তদের দারুণ পছন্দ হয় কলঙ্ক ছবিতে। লাল রঙের লেহঙ্গা, মাথায় জড়ির কাজ করা নেটের ওড়না, গলায় চোকার আর রানিহার, নাকে নথ, মাথায় চওড়া মাঙ্গটিকা— আলিয়ার সেই সাজ ছিল সত্যিই অনবদ্য। এ ছাড়া কিছু বিজ্ঞাপনেও কনের বেশে সাজতে দেখা গেছে আলিয়াকে। কোথাও লাল লেহঙ্গা আবার কোথাও আবার প্যাস্টেল শেডের লেহঙ্গায় সেজে উঠেছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। এবার দেখা যাক আলিয়া তার সত্যিকারের বিয়েতে কোন সাজে সবাইকে মুগ্ধ করেন। 

 

 

ইত্তেফাক/আরএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন