বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

রাজধানীতে রাস্তা পারাপারের সময় প্রাণ গেলো বৃদ্ধের

আপডেট : ১৫ এপ্রিল ২০২২, ০২:৫২

রাজধানীর উত্তর বাড্ডায় রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উত্তর বাড্ডার ইবনে সিনা হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেলচালককে আটক করেছে পুলিশ।

দুর্ঘটনার শিকার ওই বৃদ্ধের বয়স অনুমানিক ৭০ বছর। রাস্তা পারাপারের সময় ইমন নামে এক ব্যক্তির মোটরসাইকেলে সঙ্গে ওই বৃদ্ধ ব্যক্তির ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন ইমন। সেখানে চিকিৎসাধীন রাত ১১টার দিকে তার মৃত্যু হয়। এদিকে দুর্ঘটনায় থানায় পৌঁছালে ইমনকে আটক করে নিয়ে যায় পুলিশ। 

মোটরসাইকেল চালক ইমন জানান, রাস্তা পারাপারের সময় তার মোটরসাইকেলের সঙ্গে ওই বৃদ্ধের ব্যক্তির ধাক্কা লাগে। আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, রাস্তা পারাপারের সময় ওই বৃদ্ধ ইমনের মোটরসাইকেলে ধাক্কা লেগে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন তিনি মারা যান। তার পরিচয় সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ক্রাইমসিন ইউনিটকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় জানা যাবে।

ইত্তেফাক/জেডএইচডি

এ সম্পর্কিত আরও পড়ুন

ডিজিটাল লেনদেন হবে ডিএনসিসির ৬ গরুর হাটে

দুর্নীতির অভিযোগে চাকরি গেলো ডিএসসিসির কর কর্মকর্তাসহ ৩৪ জনের

ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো শিক্ষার্থীর 

বিমানবন্দর স্টেশনে ৪ দিন থামবে না যেসব ট্রেন

এ সম্পর্কিত আরও পড়ুন

বিপুল ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যানের চাপায় পুলিশ কনস্টেবল নিহত

শিক্ষককে পিটিয়ে হত্যা-গলায় জুতার মালা পরানো ঘটনায় ১৭ নাগরিকের উদ্বেগ

‘অর্থনৈতিক অগ্রগতি অব্যাহত রাখতে হবে’