শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বিয়েতে জুতা চুরি করে কনেপক্ষের দাবি ছিল সাড়ে ১১ কোটি

আপডেট : ১৭ এপ্রিল ২০২২, ১৯:৫৮

বিয়েতে বরের জুটো চুরি করার মতো উত্তেজনার জিনিস আর কী বা আছে! রণবীর-আলিয়ার বিয়েতেও কিন্তু বরের জুতা চুরি গিয়েছিল। আর সেই জুতো ফেরত পেতে মোটা অঙ্কের দেওয়া নেওয়াও হয় দুই পরিবারের মধ্যে।

বলিপাড়ার খবর আলিয়ার বোনেরাই লুকিয়ে রেখেছিল ‘বরফি’র জুতা। আর সেই জুতো ফিরিয়ে দিতে তারপর দাবি করা হয় সাড়ে ১১ কোটি টাকা। তবে এখানেও হয়েছে ওই যাকে বলে দরদাম। সাড়ে ১১ লাখ টাকা নেমে এসেছে ১ লাখে। শালিদের ১ লাখ দিয়েছেন আরকে!

আরও জানা গিয়েছে, আলিয়ার মা জামাই রণবীর কাপুরকে দিয়েছেন আড়াই কোটি টাকার ঘড়ি। অতিথিদের আগে থেকেই বলা ছিল যাতে তাঁরা কোনও উপহার না আনেন। তবে শ্যাম্পেন এনেছিলেন করণ। আর আলিয়ার বিয়েতে অতিথিদের হাতে বরং উপহার তুলে দেওয়া হয়েছে। সবার হাতে দেওয়া হয়েছে কাশ্মীরি শাল। যা নিজে পছন্দ করেছেন আলিয়া বলেই খবর।

রণবীর ও আলিয়া

বৃহস্পতিবারের শুভ দিনে চার হাত এক হয়। পঞ্জাবি রীতি মেনে ‘বাস্তু’তে সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। এরপর ৭.৩০ নাগাদ সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নেন আলিয়া ভাট। তারপর রাতের দিকে বাইরে থাকা মিডিয়ার সাথে দেখা করতে ও ছবির জন্যও বের হন তাঁরা। ছবি তোলা শেষ হতেই ‘দুলহানিয়া’ আলিয়াকে কোলে তুলে নিয়ে বাড়ির ভিতরে ঢুকে যান রণবীর কাপুর।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন