মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষ থেমেছে, আহত ৪

আপডেট : ১৯ এপ্রিল ২০২২, ০৮:২৭

নিউমার্কেটের ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষ থেমেছে। সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সংঘর্ষের ঘটনায় দুই ব্যবসায়ী আহত হয়েছেন। এছাড়া পুলিশের ছোঁড়া রাবার বুলেটে আহত হয়েছেন ঢাকা কলেজের দুই শিক্ষার্থী। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রাত আড়াইটার দিকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। আহত দুই শিক্ষার্থী হলেন- মোশাররফ হাজারি (২৪) ও রজব রহমান (২৭)।

এর আগে সোমবার রাতে রাজধানীর নিউমার্কেট এলাকায় দোকানে কেনা কাটাকে কেন্দ্র করে ঢাকা কলেজ শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেট ব্যবসায়ীদের সংঘর্ষ শুরু হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা কলেজের এক শিক্ষার্থী বলেন, পুলিশ আমাদের লক্ষ্য করে রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে। এতে মোশারফ হোসেন বুলেটবিদ্ধ হন। অন্যদিকে পুলিশের ছোঁড়া টিয়ার শেল রজবের বুকে লাগে।

আহতদের মধ্যে মোশাররফের অবস্থা আশঙ্কাজনক। তাকে আইসিইউতে নিতে বলেছে চিকিৎসক— বলেন ওই শিক্ষার্থী।

ঘটনাস্থলে উপস্থিত ডিএমপির নিউমার্কেট জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) শরীফ মুহাম্মদ ফারুকুজ্জামান বলেন, রাত ৩টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সংঘর্ষের সময় রাস্তার দুই পাশে রাখা একাধিক মোটরসাইকেলে আগুন দেওয়া হয়েছে। সেগুলো জ্বলন্ত অবস্থায় দেখা যায়। কে বা কারা মোটরসাইকেলে আগুন দিয়েছে তা জানা যায়নি। এছাড়া পুরো রাস্তাজুড়ে ইটের টুকরা ও কাঁচ ভাঙা ছড়িয়ে-ছিটিয়ে থাকতে দেখা যায়

ইত্তেফাক/কেএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন

শাহজালাল বিমানবন্দরে ফের দুই বিমানের সংঘর্ষ  

ঢাবি ক্যাম্পাসে কোনো সংঘর্ষ হয়নি: প্রক্টর

শহীদ মিনারে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ

এ সম্পর্কিত আরও পড়ুন

কমিটি ঘোষণার পর ইডেন কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ

নিউমার্কেটে ব্যবসায়ী-ছাত্র সংঘর্ষ: দুই সূত্রপাতকারীসহ গ্রেফতার ৩  

নিউমার্কেটে সংঘর্ষ: নাহিদ হত্যার ঘটনায় গ্রেফতার ৫ শিক্ষার্থী

ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষ: নাহিদের পর চলে গেলেন মোরসালিন