শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শেষ পর্যন্ত আলিয়াই জিতল!

আপডেট : ২০ এপ্রিল ২০২২, ২১:০৯

বলিউড অভিনেতা রণবীর কাপুর। তার প্রাক্তন প্রেমিকার সংখ্যা নেহাত কম নয়। দীপিকা পাড়ুকোন থেকে ক্যাটরিনা কাইফ, এই হ্যান্ডসাম হাঙ্ককে মন দিয়েছিলেন অনেকেই। তবে শেষমেষ আলিয়া ভাটই পেরেছেন অসম্ভবকে সম্ভব করতে। এর মধ্যেই প্রকাশ্যে এল রণবীর-আলিয়ার বিয়ের রিসেপশনের অদেখা ছবি।

বিয়ের দিন কালো রঙা স্যুটে ধরা দিয়েছিলেন ঋষি কাপুর পুত্র, অন্যদিকে অস্কার ডে লা রেন্টার ডিজাইনার ড্রেসে ঝলমল করেছেন আলিয়া। এই জুটি দেখে সকলেই বলছে, ‘রব নে বানাদি জোড়ি’।

রণবীর-আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম

‘রালিয়া’র রিসেপশনের অন্দরের বেশ কিছু ছবি এবার এল সামনে। তিন-পিস স্যুট আর টাই-তে রণবীরের রূপ দেখে ফ্যানেরা বলছে ‘আহা মরি মরি যাই’। কেউ আবার লিখেছেন, ‘হায় গরমি’। রণবীরের হ্যান্ডসম লুকে ফিদা ফ্যানেরা বলছেন, আলিয়া, তুমি জিতে গেলে। উফ কী হ্যান্ডসাম বর।

গত বৃহস্পতিবার (১৪ই এপ্রিল) রণবীরের বাড়ি ‘বাস্তু’তে চার পাক ঘুরে নতুন জীবন শুরু করেছেন রণবীর-আলিয়া। এদিন পূর্ণতা পেল তাঁদের পাঁচ বছরের প্রেম। ২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু এই প্রেমের গল্প। শনিবার ঘনিষ্ঠদের জন্য একটি পার্টিরও আয়োজন করেছিল নবদম্পতি। সেই পার্টিতে হাজির ছিলেন শহারুখ-গৌরী, মালাইকা আরোরা, অর্জুন কাপুর, করণ জোহর থেকে একাধিক বলিউড সেলেব। সূত্র: আনন্দবাজার ডিজিটাল।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন