শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বাকঁখালীতে নদীতে ডুবে ২ বোনের মৃত্যু

আপডেট : ২২ এপ্রিল ২০২২, ১৬:০৫

কক্সবাজারের রামুর লম্বরীপাড়ায় বাকঁখালী নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত তাসফিয়া নূর জোহরা (৯) ও জান্নাতুল মাওয়া (৫) রামুর ফতেখাঁরকুল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খোন্দকার পাড়ার বাসিন্দা আব্দুল করিমের মেয়ে। তারা রামু কেন্দ্রীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় ও শিশু শ্রেণির ছাত্রী।

রামু থানার ওসি আনোয়ারুল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, সকাল ১০টায় এলাকার ৫ শিশু এক সঙ্গে নদীর পাড়ে যায়। এসময় ৫ জনই দুর্ঘটনাবশত পানিতে পড়ে গেলে স্থানীয়রা দেখতে পেয়ে ৩ জনকে বিপদাপন্ন অবস্থায় উদ্ধার করে। ২ বোন নিখোঁজ হয়ে যায়। কিছু সময় পর নিখোঁজ তাসফিয়া নূর জোহরাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা গেলে দ্রুত হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে, ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়দের দীর্ঘ ৩ ঘণ্টা চেষ্টার পর জান্নাতুল মাওয়াকেও মৃত উদ্ধার করা হয়।

রামু উপজেলা চেয়ারম্যান সোহেল সরোয়ার কাজল জানান, ফতেখাঁরকুল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের খোন্দকার পাড়ার বাসিন্দা আব্দুল করিমের সংসারে দুইজন মেয়ে সন্তান। তারা ছাড়া আর কোন সন্তান নেই। একই সময়ে মর্মান্তিক ভাবে তার দুটি সন্তানই এভাবে মারা যাওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

বিশেষ সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে চর্মরোগের প্রকোপ, লক্ষাধিক আক্রান্ত

যুবকের বিরুদ্ধে আড়াই বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ

মাদ্রাসা পরিচালনা নিয়ে জামায়াতের দুই গ্রুপের দ্বন্দ্ব, সংঘর্ষের আশঙ্কা

ইত্তেফাকে সংবাদ প্রকাশের পর শিশু তানিশার দায়িত্ব নিলেন পুলিশ সদস্য

এ সম্পর্কিত আরও পড়ুন

গাড়িতে পাচারকালে ২০ হাজার পিস ইয়াবাসহ কারবারি গ্রেফতার

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে কক্সবাজারে গণস্বাক্ষর 

স্বপ্নের পদ্মা সেতু'র ইতিহাসের অংশীদার হলো কক্সবাজারবাসী

কক্সবাজারে পুকুরে গোসল করতে নেমে প্রাণ গেলো কলেজ ছাত্রের