মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কক্সবাজারে ক্রিস্টাল মেথ ও ইয়াবাসহ আটক ১

আপডেট : ২৬ এপ্রিল ২০২২, ১৪:০৮

তেলের ট্যাংকিতে নিয়ে অভিনব কায়দায় পাচার কালে বিপুল পরিমাণ ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

সোমবার (২৫ এপ্রিল) রাত ১০ টার দিকে টেকনাফ বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে এসব মাদকসহ তাকে আটক করা হয় বলে জানিয়েছেন ডিবির ওসি সাইফুল আলম।

আটক মাইক্রোবাসে অলক মোহাম্মদ আলী (৪১), টেকনাফ পৌরসভার মৌলভীপাড়ার মৃত ফজল আহমদের ছেলে। 

ডিবির ওসি সাইফুল আলম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ বাস স্ট্যান্ড এলাকায় তার নেতৃত্বে অভিযান চালিয়ে (ঢাকা মেট্রো চ-৫১-৯০০৮) একটি মাইক্রোবাস জব্দ করা হয়। মাইক্রোবাসে থাকা ড্রাইভার মো. আলীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে মাইক্রোবাসের তেলের ট্যাংকিতে ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা রয়েছে। পরে স্থানীয় ওয়ার্কসপে তেলের ট্যাংকি খুলে ৭০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও দশ হাজার পিছ ইয়াবাসহ উদ্ধার করে জব্দ করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে।

ডিবির ওসি আরও জানান, প্রশাসনের চোখ ফাঁকি দিতে তেলের ট্যাংকে বিশেষ কায়দায় নিয়ে মাদক পাচারের চেষ্টা করছিল চক্রটি। আমাদের শক্তিশালী গোয়েন্দা নজরদারিতে তা গোচরে আসে। জব্দ করা ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা উদ্ধার ঘটনায় চালককে গ্রেফতার দেখিয়ে মামলা করা হয়েছে। তার সাথে জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

টেকনাফে অস্ত্র-গুলি-মাদক ও নগদ টাকাসহ যুবক গ্রেফতার

রোহিঙ্গা শফিউল্লাহ একাই আনতেন মাসে অর্ধকোটি ইয়াবা

আশুগঞ্জে ১০০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক 

আওয়ামী লীগের সম্মেলন থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

এ সম্পর্কিত আরও পড়ুন

২৩ লাখ টাকা নিয়ে আটক সার্ভেয়ার আতিক কারাগারে

বিশেষ সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে চর্মরোগের প্রকোপ, লক্ষাধিক আক্রান্ত

যুবকের বিরুদ্ধে আড়াই বছরের শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ

বরিশালে গ্যাস সিলিন্ডার থেকে ফেনসিডিল উদ্ধার, আটক ১