রোববার, ০৩ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পটকা মাছ খেয়ে গর্ভের সন্তানসহ ২ জনের মৃত্যু

আপডেট : ২৮ এপ্রিল ২০২২, ০৭:০০

শ্যামনগরে রান্না করা পটকা মাছ খেয়ে বিষক্রিয়ায় সালমা খাতুনের গর্ভের সন্তানসহ মতিয়ার রহমান গাইন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

গত মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় মতিয়ারের মৃত্যু হয়। তিনি বংশীপুর গ্রামে মৃত আনছার আলী গাইনের ছেলে। অপরদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল ৮টার দিকে সালমা খাতুনের গর্ভের সন্তানের মৃত্যুর খবর ডাক্তার নিশ্চিত করেছেন। এ ঘটনায় গুরুতর অসুস্থ অবস্থায় একই পরিবারের ৪ ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন।

অসুস্থরা হলেন—বংশীপুরে গ্রামে মতিয়ার রহমানের ছেলে সাগর গাইন (২৫) ও তার স্ত্রীর সিলমা খাতুন (২১), নজরুল ইসলামের স্ত্রী মমতাজ খাতুন (৩০) ও তার শিশু ছেলে মাহির (২)।

পরিবারের বরাত দিয়ে ঈশ্বরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শুকর আলী জানান, ঘটনার দিন বংশীপুর বাজার থেকে পটকামাছ কিনে দুপুরে খাওয়ার পরে সবাই অসুস্থ হয়ে পড়ে। স্থানীয়রা জানতে পেরে অসুস্থদের দ্রুত উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডাক্তার ফাতিমা ইদ্রিস রোগীদের অবস্থার অবনতি হওয়ায় সবাইকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।

ইত্তেফাক/এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

২৫ মণ ওজনের ‘কপাল টু’, দাম ৬ লাখ

স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় স্বামীর ‘আত্মহত্যা’!

পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে এসএসসি পরীক্ষার্থীর মুত্যু

চট্টগ্রামে সাড়ে ৪ মাস পর করোনায় মৃত্যু

এ সম্পর্কিত আরও পড়ুন

খোয়াই নদীর চোরাবালিতে ২ ছাত্রের মৃত্যু

ধর্ষণের শিকার গৃহবধূর মৃত্যু, স্বামীসহ গ্রেফতার ৪

তালার পাঁচ জয়িতার গল্প

জলঢাকায় বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু